গণতান্ত্রিকভাবে সরকার পরিবর্তন করার একমাত্র পথ নির্বাচন -পরিকল্পনামন্ত্রী

গণতান্ত্রিকভাবে সরকার পরিবর্তন করার একমাত্র পথ নির্বাচন -পরিকল্পনামন্ত্রী

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, গনতান্ত্রিকভাবে সরকার পরিবর্তন করার একমাত্র পথ নির্বাচন। সরকার আমরাও হটিয়েছি। সেটা যখন কোন উপনিবেশী সরকার হয়, বিদেশী সরকার হয় তাদেরকে আমরা হটিয়েছি। পাকিস্তানী সরকারকে আমরা সংগ্রাম করে হটিয়েছি, তার দরকার ছিল।

টাঙ্গাইল সদর উপজেলার গালা ইউনিয়নের আহসান উল্লাহ উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত চার তলা একাডেমিক ভবন এর উদ্বোধন অনুষ্ঠানে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, নিজের দেশের আইন দ্বারা প্রতিষ্ঠিত কোন সরকার যে কোন দলের হোক তাকে আইনের দ্বারা প্রতিষ্ঠিত সরকারকে মানুষের ভোটে নির্বাচিত সরকারকে হটাবার মত ফৌজদারী অপরাধ কেউ করবে না। আমরা আইন ও সংবিধানে বিশ^াস করি। আমরা মনে করি এ দেশের দায়িত্বে জনগন। তারা যাকে ইচ্ছা তাকে বসাবে নামাবে।

আহসান উল্লাহ উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো: আজহার আলী তালুকদারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান বক্তা ছিলেন টাঙ্গাইল সদর-৫ আসনের সংসদ সদস্য মো: ছানোয়ার হোসেন। বিশেষ অতিথি ছিলেন টাঙ্গাইলের জেলা প্রশাসক ড. মো: আতাউল গনি, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, টাঙ্গাইল সদর উপজেলা চেয়ারম্যান শাহজাহান আনছারী প্রমুখ।

অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীসহ এলাকার গনমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840