সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে ১৬ সরকারি প্রতিষ্ঠানে উড়ছে না জাতীয় পতাকা টাঙ্গাইলে ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী কালিহাতীতে আওয়ামীলীগ-সিদ্দিকী পরিবার মুখোমুখি টাঙ্গাইলের তিন উপজেলায় মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন প্রার্থীরা টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫
টাঙ্গাইলের মোশারফ ঢাকা বিভাগের শ্রেষ্ঠ তদন্তকারী কর্মকর্তা

টাঙ্গাইলের মোশারফ ঢাকা বিভাগের শ্রেষ্ঠ তদন্তকারী কর্মকর্তা

প্রতিদিন প্রতিবেদকঃ ঢাকা বিভাগের শ্রেষ্ঠ তদন্তকারী কর্মকর্তা হলেন টাঙ্গাইল সদর ফাঁড়ির ইনচার্জ মোশারফ হোসেন।

বুধবার দুপুরে ঢাকা রেঞ্জ অফিস সম্মেলন কক্ষে মাসিক অপরাধ সভায় তাকে শ্রেষ্ঠ তদন্ত কর্মকর্তা ঘোষনা করেন রেঞ্জের ডিআইজি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম, পিপিএম।

সম্প্রতি টাঙ্গাইলে স্বামীর সামনে স্ত্রীকে গণধর্ষনের চাঞ্চল্যকর ঘটনায় তাৎক্ষনিকভাবে আসামীদের গ্রেফতার করার কারনে তাকে ঢাকা বিভাগের শ্রেষ্ঠ তদন্তকারী কর্মকর্তা ঘোষনা করা হয়।

এসময় তাকে রেঞ্জ ডিআইজি চৌধুরী আব্দুলাহ আল মামুন স্যার এর নিকট হতে সার্টিফিকেট ও মানিরিওয়ার্ড প্রদান করা হয়।

সদর ফাঁড়ির ইনচার্জ মোশারফ হোসেন জানান, নিঃসন্দেহে আমার জীবনের অন্যতম একটি মুহুর্ত। প্রথম আমার এ সাফল্যের জন্য কৃতজ্ঞতা জানাই টাঙ্গাইল জেলার সুযোগ্য পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বিপিএম স্যার কে যার বলিষ্ঠ নেতৃত্বে ও দিক নির্দেশনাই আমার সকল কাজের অনুপ্রেরণা। সবাই আমার জন্য দোয়া করবেন যেন আগামী দিন গুলিতে আরোও ভালো কাজ করতে পারি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840