সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জেলা বিএনপির হেল্প সেন্টারের জন্য চিকিৎসা সামগ্রী হস্তান্তর

টাঙ্গাইলে জেলা বিএনপির হেল্প সেন্টারের জন্য চিকিৎসা সামগ্রী হস্তান্তর

প্রতিদিন প্রতিবেদক : মহামারী করোনা ভাইরাসে আক্রান্তদের সহায়তায় টাঙ্গাইল জেলা বিএনপির হেল্প সেন্টারের জন্য চিকিৎসা সামগ্রী হস্তান্তর করা হয়েছে।

আজ শনিবার বিকেলে পাবলিক লাইব্রেরীর ২য় তলায় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নিদের্শনায় কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জেলা বিএনপির কাছে এই চিকিৎসা সামগ্রী তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ও করোনা ভাইরাস পরিস্থিতি পর্যবেক্ষন সেলের আহ্বায়ক ছাইদুল হক ছাদু, ডক্টরস এসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) টাঙ্গাইলের সাবেক সাধারণ সম্পাদক ডা. এম এ মতিন, জেলা বিএনপির সহ-সভাপতি সাদেকুল আলম খোকা, মাহমুদুল হক সানু, জিয়াউল হক শাহিন, সিনিয়র যুগ্ম সম্পাদক আবুল কাশেম, সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবদলের আহ্বায়ক আশরাফ পাহেলী, দপ্তর সম্পাদক মির্জা শাহীন, প্রচার সম্পাদক একেএম মনিরুল হকসহ জেলা বিএনপি, যুবদল, ছাত্রদল, মহিলা দল, শ্রমিক দল, স্বেচ্ছাসেবক দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু বলেন, মহামারী করোনা ভাইরাসে সরকার যেখানে মানুষকে বাঁচানোর জন্য, মানুষের সেবা দেওয়ার ব্যর্থ হয়েছে সেখানে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নিদের্শনায় সারাদেশে জেলা ভিত্তিক বিএনপি এবং ডক্টরস এসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) এর পরিচালনায় হেল্প সেন্টার পরিচালনা করা হচ্ছে। আমরা সার্বিকভাবে এই মহামারীতেও মানুষের সেবা করে যাবো।

পরে রোগীদের চিকিৎসা সেবা নিশ্চিত করতে জেলার নেতৃবৃন্দের হাতে পর্যাপ্ত ওষুধ, অক্সিজেন সিলিন্ডারসহ যাবতীয় সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840