সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে ১৬ সরকারি প্রতিষ্ঠানে উড়ছে না জাতীয় পতাকা টাঙ্গাইলে ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী কালিহাতীতে আওয়ামীলীগ-সিদ্দিকী পরিবার মুখোমুখি টাঙ্গাইলের তিন উপজেলায় মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন প্রার্থীরা টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫
টাঙ্গাইলে হেযবুত তওহীদ এর সংবাদ সম্মেলন

টাঙ্গাইলে হেযবুত তওহীদ এর সংবাদ সম্মেলন

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলে হেযবুত তওহীদ এর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে টাঙ্গাইল পৌরসভা মিলনায়তনে জেলা হেযবুত তওহীদ এ সংবাদ সম্মেলনের আয়োজন করে।

এসময় হেযবুত তওহীদ এর নেতৃবৃন্দ বলেন, ফতোয়া, জঙ্গি ও সন্ত্রাসবাদ মানব সভ্যতার চরম শত্রু। ফতোয়া দিয়ে ধর্মীয় অনুভূতিকে উস্কে দেয়া হয় আর জঙ্গি ও সন্ত্রাসী তৎপরতা চালিয়ে সাধারণ মানুষকে হত্যা করা হয়।

ফতোয়ার নামে ভুল তথ্যের ভিত্তিতে মানুষের ধর্মীয় অনুভূতিকে উস্কে দিয়ে জঙ্গি ও সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে ইসলাম প্রতিষ্ঠা করতে চায় তারা দেশ ও জাতির শত্রু। বাঙালিরা বরাবরই অসাম্প্রদায়িক ও শান্তিপ্রিয় জাতি।

তারা আরো অভিযোগ করেন, একটি মৌলবাদী গোষ্ঠী পবিত্র ধর্ম ইসলামের নাম নিয়ে নানা বিভ্রান্তিকর ফতোয়া দিয়ে যাচ্ছে। তাদের অনুসারীরা প্রকাশ্যে হেযবুত তওহীদের শীর্ষনেতা মো. হোসাইন মোহাম্মদ সেলিম ও সদস্যদের জবাই করে হত্যা, মাথা কেটে ফেলা, বিনা জানাজা নামাজে দাফন করার হুমকি দিচ্ছে।

কয়েকটি জেলায় তারা মামলা দায়ের করলেও প্রশাসন কার্যকর কোন পদক্ষেপ গ্রহন করেনি বলে তারা দাবি করেন। বক্তব্যের ফাঁকে ফাঁকে তারা ফতোয়া ও উস্কানী দেয়ার ভিডিও ফুটেজ প্রদর্শন করে।

সংবাদ সম্মেলনে হেযবুত তওহীদের জেলা সভাপতি মো. রাসেদুল ইসলাম মূল বক্তব্য উপস্থাপন করেন।

সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন, হেযবুত তওহীদের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সম্পাদক মো. এনামুল হক বাপ্পা।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সংগঠনের ময়মনসিংহ বিভাগীয় সমন্বয়কারী সাজ্জাদ কাদির খান, টাঙ্গাইল জেলা শাখার সাংগঠনিক সম্পাদক ওমর হোসেন খান, প্রকাশনা সম্পাদক মামুন পারভেজ সহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840