সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে সবার মনোনয়ন বৈধ কালিহাতীতে পৌলীতে রেল সেতুর দুই পাশে বালু বিক্রির মহোৎসব মাদরাসা ছাত্রীর প্রেমের টানে ও ঘর বাঁধতে টাঙ্গাইলে আরেক ছাত্রী মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সখীপুরে প্রকৃতি ও শান্তি সংঘের উদ্যোগে গাছের চারা বিতরণ টাঙ্গাইলের বাসাইল থেকে ৪৯ কেজি গাঁজা সহ ০৪ মাদক ব্যবসায়ী আটক পৌর উদ্যানের শতবর্ষী গাছ কাটার প্রতিবাদে মানববন্ধন  টাঙ্গাইলে পারিবারিক কলহে পিতাকে পিটিয়ে আহত করেছে ছেলে সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী আটক
দেলদুয়ারে হত্যা মামলায় গ্রেফতার দুই

দেলদুয়ারে হত্যা মামলায় গ্রেফতার দুই

প্রতিদিন প্রতিবেদক দেলদুয়ার: দেলদুয়ারে মা হত্যার অভিযোগে দায়ের করা মামলায় ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার নিজ বসত বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয় ।

পুলিশ ও মামলাসুত্রে জানা যায় চলতি বছরের ১৩ মে উপজেলা সদর ইউনিয়নের জাঙ্গালিয়া গ্রামের মৃত মুন্নাছ খানের স্ত্রী হাওয়া বেগমের (৮০) রহস্যজনক মৃত্যু হয়।

লাশের সুরতহাল ও ময়নাতদন্ত সম্পন্ন না করেই তরিঘরি করে লাশ দাফন করা হয়। ৯ জুলাই হাওয়া বেগমের মেয়ে লিপি বেগম বাদী হয়ে গলায় ফাঁস দিয়ে হত্যার অভিযোগে আদালতে মামলা করেন।

মামলায় মৃতের ছেলে নাজমুল হক খান ওরফে নাজনু (৫৫) এবং ছেলের বউ মোছা. পারুলকে (৪৫) আসামী করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক আব্দুল হান্নান বলেন, আদালত থেকে নির্দেশ পাওয়ার পর হত্যা মামলা রুজু করা হয়েছে। সেইসঙ্গে আসামী দুজনকেই গ্রেফতার করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840