সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উদযাপন কালিহাতীতে যুবকের মরদেহ উদ্ধার টাঙ্গাইলে ছেলের ছুরিকাঘাটে বাবা মৃত্যু, ছেলে আটক পাপ ও অশান্তি সৃষ্টিকারী অভ্যাস থেকে দূরে থাকা জরুরি বাসাইলের নাগাসিমে একশ’ মেঘাওয়াট সৌরবিদ্যুত কেন্দ্র স্থাপনের অনুমোদন গোপালপুর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত দ্বাদশ নির্বাচনে বিদেশী কোন চাপ নেই – ইসি মো: আলমগীর টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা শেষে সখীপুর উপজেলা আ.লীগ সভাপতির গাড়িতে ছাত্রলীগের হামলার অভিযোগ স্ত্রীর পরকীয়ায় স্বামীর আত্মহত্যা ভূঞাপুরে সোনালী ব্যাংকের আত্মসাত করা টাকা ফেরত দেয়ার দাবীতে মানববন্ধন
নাগরপুরে সাত দোকানদার ও ঢাকা ফেরত এক পরিবারকে জরিমানা

নাগরপুরে সাত দোকানদার ও ঢাকা ফেরত এক পরিবারকে জরিমানা

প্রতিদিন প্রতিবেদক নাগরপুরঃ টাঙ্গাইলের নাগরপুরে করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে সরকার নির্ধারিত সময়ের পরেও দোকানপাট খোলা রাখায় সাতজন দোকান মালিককে জরিমানা করা হয়। এছাড়া ঢাকার ডেমড়া ফেরত এক পরিবার হোম কোয়ারেন্টাইন না মানায় আর্থিক জরিমানা করে বাড়ি লকডাউন করা হয়েছে।

করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট জনাব মোঃ শহীদুল ইসলামের সার্বিক নির্দেশনা অনুযায়ী নাগরপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) তারিন মসরুর এ মোবাইল কোর্ট পরিচালনা করেন।

(১৮ই এপ্রিল) শনিবার নাগরপুর উপজেলার পাকুটিয়া ,সদর বাজার ও তেবাড়িয়া বাজারে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে কসমেটিক্স, ইলেকট্রনিক্স ও হার্ডওয়্যারের দোকান খোলা রাখায় ৭ দোকানীকে ৪৫০০ টাকা অর্থদন্ড প্রদান করেন।

সংবাদের ভিত্তিতে তেবাড়িয়াতে ঢাকা থেকে ফেরত পলিনের বাড়িতে গিয়ে দেখা যায় সে হোম কোয়ারেন্টাইন না মেনে অযথা ঘোরাফেরা করছে। এজন্য তাকে ১ হাজার টাকা জরিমানা ও বাড়ি লকডাউন করে দেওয়া হয়।

পরে তিনি দ্রব্য মূল্য নিয়ন্ত্রনে উপজেলার বাজার মনিটরিং করেন। এ সময় নিয়মিত দ্রব্যমূল্য টানিয়ে রাখতে দোকানীদের আহবান জানান।


এসময় তারিন মসরুর জানান, করোনা ভাইরাস পরিস্থিতি নিয়ন্ত্রনে সকলের সার্বিক সহযোগিতায় করোনা সংক্রমন প্রতিরোধে এ ধরনের মোবাইল কোর্ট পরিচালনা অব্যাহত থাকবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840