সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে ১৬ সরকারি প্রতিষ্ঠানে উড়ছে না জাতীয় পতাকা টাঙ্গাইলে ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী কালিহাতীতে আওয়ামীলীগ-সিদ্দিকী পরিবার মুখোমুখি টাঙ্গাইলের তিন উপজেলায় মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন প্রার্থীরা টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫
নাগরপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদের উপ-নির্বাচন অনুষ্ঠিত

নাগরপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদের উপ-নির্বাচন অনুষ্ঠিত

প্রতিদিন প্রতিবেদক নাগরপুর: কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই উৎসব মূখর পরিবেশে সুষ্ঠু ও শন্তিপূর্নভাবে অনুষ্ঠিত হয়েছে নাগরপুর উপজেলার সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদের উপ-নির্বাচন।

সোমবার সকাল ৯ টা থেকে ভোট গ্রহন শুরু হয়। কোন প্রকার বিরতি ছাড়াই একটানা ৫টা পর্যন্ত ভোটগ্রহন চলে। অবাধ ও নিরপেক্ষ ভোট গ্রহনে প্রশাসনের পক্ষ থেকে নেয়া হয় কড়া নিরাপত্তা ব্যবস্থা।

প্রতিটি কেন্দ্রে নিরাপত্তার দায়িত্বে থাকা আইন শৃঙ্খলা রক্ষাকারি বাহিনীর পাশাপাশি বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও র‌্যাব সদস্যদের টহল ছিল লক্ষনীয়।

এ ইউনিয়নের ১০টি কেন্দ্রে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করে। নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী একেএম কামরুজ্জামান মনি (নৌকা), ৩৪৭০ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মো. রফিজ উদ্দিন (টেবিল ফ্যান) পেয়েছেন ২৭৪৯ ভোট।এছাড়া গয়হাটা ইউপির সংরক্ষিত ওয়ার্ডের সদস্য পদে সাফিয়া ইউসুফ ১৬৯৪ ভোট পেয়ে সদস্য এবং মোকনা ইউপির ৬ নং ওয়ার্ডের সদস্য পদে মো. শামছুল হক ৪৫৭ ভোট পেয়ে নির্বাচিত হয়।

উল্লেখ্য, গত মার্চ মাসে অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে নাগরপুর (সদর) ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. কুদরত আলী প্রতিদ্বন্দ্বীতা করায় তার এ পদ শুন্য ঘোষনা করে নির্বাচন কমিশন।

এ ইউপির উপ-নির্বাচন ২৫ জুলাই তারিখ নির্ধারন করে তফসিল ঘোষনা করা হয়। এ সময় বন্যাজনিত কারনে ফের স্থগিত করা হয় এ ইউপির উপ নির্বাচন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840