সংবাদ শিরোনাম:
বিন্দুবাসিনী স্কুলের সীমানা প্রাচীর অপসারণ বন্ধের দাবিতে মানববন্ধ ধনবাড়ীতে প্রাইভেটকার চাপায় নিহত ১ আহত ৪ ভূঞাপুরে ৩৭টি পূজা মন্ডপে পৌর মেয়রের আর্থিক অনুদান টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সভাপতি আলমগীর সম্পাদক রৌফ সাফ জয়ী কৃষ্ণা রানী সরকার ও কোচ গোলাম রাব্বানী ছোটনকে সংবর্ধনা দিয়েছে টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থা ভাসানীর মাজারে ন্যাপ ভাসানীর পুষ্পস্তবক অর্পণ গোপালপুরে কৃষ্ণাকে পল্লী বিদ্যুৎ সমিতির সংবর্ধনা নাগরপুরে এবারের দুর্গোৎসব হবে নিশ্ছিদ্র নিরাপত্তায় বজ্রপাত প্রতিরোধে বাতিঘর আদর্শ পাঠাগারের উদ্যোগে তালবীজ বপন বিএনপির মিথ্যাচার করে দেশে একটি অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করছে -কৃষিমন্ত্রী
পুলিশী বাধায় টাঙ্গাইলে বিএনপির একাংশের প্রতিবাদ সমাবেশ

পুলিশী বাধায় টাঙ্গাইলে বিএনপির একাংশের প্রতিবাদ সমাবেশ

প্রতিদিন প্রতিবেদক: রাজধানীর পল্লবীসহ দেশব্যাপী বিএনপির চলমান কর্মসূচিতে পুলিশের গুলি বর্ষণ ও আওয়ামী সন্ত্রাসীদের নিশংস হামলার প্রতিবাদে পুলিশী বাধায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে করেছে জেলা বিএনপির পদবঞ্চিত ও একাংশের নেতাকর্মীরা।

১৮ সেপ্টেম্বর রোববার দুপুরে টাঙ্গাইল শহরের সিলমী কমিউনিটি সেন্টারের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে নেতাকর্মীরা।

এসময় পুলিশী বাধায় সেখানেই বিক্ষোভ সমাবেশ করে। বিক্ষোভ সমাবেশে টাঙ্গাইল জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ছাইদুল হক ছাদু’র সভাপতিত্বে বক্তব্য রাখেন টাঙ্গাইল জেলা বিএনপির সাবেক সদস্য সচিব মাহমুদুল হক সানু, জেলা বিএনপির সদস্য জিয়াউল হক শাহিন প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক খন্দকার আনিছুর রহমান, সদস্য শফিকুর রহমান শফিক, টাঙ্গাইল জেলা ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মনিরুজ্জামান জুয়েল, সাবেক সাধারণ সম্পাদক নুরুল ইসলাম প্রমুখ। এসময় পদবঞ্চিত নেতাকর্মীসহ জেলা বিএনপি, ছাত্রদল, যুবদল, মহিলাদলসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সমাবেশে বক্তারা, রাজধানীর পল্লবীসহ দেশব্যাপী বিএনপির চলমান কর্মসূচিতে পুলিশের গুলি বর্ষণ ও আওয়ামী সন্ত্রাসীদের নিশংস হামলার তীব্র নিন্দা ও দ্রুত হামলাকারীদের বিচারের দাবি জানান। তারা আরো বলেন, বর্তমান সরকার দেশের গনতন্ত্র ও মানুষের ভোটাধিকারকে হরণ করে এক দলীয় শাসন কায়েম করেছে। আন্দোলনের মাধ্যমে এই সরকারকে হটিয়ে গনতন্ত্র পুনরুদ্ধার করা হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840