পুলিশ পরিচয়ে টাঙ্গাইল রেড ক্রিসেন্ট ভবনের সিঁড়িতে ছিনতাই

পুলিশ পরিচয়ে টাঙ্গাইল রেড ক্রিসেন্ট ভবনের সিঁড়িতে ছিনতাই

প্রতিদিন প্রতিবেদক : পুলিশ পরিচয়ে টাঙ্গাইল পৌর উদ্যান সংলগ্ন ক্লাব রোডের রেড ক্রিসেন্ট ভবনের সিঁড়িতে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। বৈশাখী মেলা আসা মোঃ উজ্জল হোসেন (২৫) নামের এক শ্রমিককের মোবাইল সহ নগদ টাকা ছিনতাই করে নেয়।

এঘটনার পর উজ্জল বিষয়টি রেড ক্রিসেন্টের সামনে এসে যুব রেড ক্রিসেন্ট সদস্যদের কান্নার স্বরে জানান।

সে শহরের থানা পাড়ার ঠিকাদার ও ঔষধ ব্যবসায়ী করিমের বাসায় এবং বেপারী পাড়ার ব্যবসায়ী রতনের বাসায় রড মিন্ত্রির কাজে কর্মরত।

উজ্জল কালিহাতী উপজেলার সহদেবপুর ইউনিয়নের নিঘুর গ্রামের তছের আলীর ছেলে।

রেড ক্রিসেন্ট সোসাইটির যুব রেড ক্রিসেন্টের সদস্যরা তাদের আটকের চেষ্টা চালিয়ে যাচ্ছে।

মোঃ উজ্জল জানান, পহেলা বৈশাখ কাজ বন্ধ থাকায় আমি বিকেলে পৌর উদ্যানে বৈশাখী মেলায় ঘুড়তে আসি। মেলার মধ্যে কয়েকজন যুবক আমার পেছন দিক থেকে ধাক্কা-ধাক্কি করে। আমি কিছু না বলে সরে যাই। এসময় ওদের একজন এসে আমাকে বলে আমরা কিন্তু আইনের লোক। চল আমাদের সাথে থানায়।

এই বলে আমাকে রেড ক্রিসেন্ট মার্কেটের নিচে নিয়ে আসে । সেখানে রেড ক্রিসেন্ট ভবনের নিচে সিঁড়িতে বসা আরো কয়েকজন যুবক তাদের সাথে একত্রে হয়ে আমাকে মারপিট করে পকেটে থাকা নগদ পাঁচ হাজার টাকা বের করে নিয়ে নেয়।

পরে আমাকে থানায় নিবে বলে সবাই মারতে মারতে টাঙ্গাইল ক্লাবের গলিতে নিয়ে জোর পূর্বব আমার পকেট থেকে ওয়েষ্টান এনডোয়েট মোবাইল নিয়ে আমাকে দৌড়ে পালাতে বলে।

যার আনুমানিক মূল্য ছয় হাজার টাকা। পরে আমি ভয়ে সেখান থেকে এসে রেড ক্রিসেন্ট ভবনের নিচে থাকা অন্যান্যদের জানাই।

টাঙ্গাইল সদর পুলিশ ফাঁড়ির ইনচার্জ. মোশারফ হোসেন জানান, এ ঘটনার তল্লাশী চালিয়ে ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়েছে। এ ব্যাপারে মামলা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840