বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম ফাউন্ডেশনের ইফতার মাহফিল

বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম ফাউন্ডেশনের ইফতার মাহফিল

প্রতিনিধি : টাঙ্গাইলের কালিহাতী উপজেলার নারিন্দা ইউনিয়নে বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম ফাউন্ডেশন এর উদ্যোগে মারিয়াম পাঞ্জু মুন্সি মারকাযুল উলুম মাদ্রাসা প্রাঙ্গণে ইফতার ও দোয়া মাহফিলের অনুষ্ঠান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শুক্রবার ৭ মে সন্ধ্যায় উপজেলার নারিন্দা ইউনিয়নের মাদারিয়া পাড়া গ্রামে স্থানীয় ব্যক্তিবর্গদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার( ঠান্ডু), নারিন্দা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হরমুজ আলী তালুকদার, ইউনিয়ন আওয়ামী লীগ উপদেষ্টা মাসুদ তালুকদার, সেবক সামাজিক সংগঠন টাঙ্গাইল জেলা শাখার সভাপতি খায়রুল খন্দকার, সহ-সভাপতি কামরান পারভেজ ইভান, সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন, ইউনিয়ন ছাত্রলীগ সিনিয়র সহ-সভাপতি মাইনুল ইসলাম মামুনসহ ফাউন্ডেশনের সদস্য বৃন্দ, আওয়ামী লীগ ও ছাত্রলীগের কর্মীবৃন্দ ও এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ।

ফাউন্ডেশন সভাপতি ও সেবক এর যুগ্ন সাধারন সম্পাদক আরিফুল ইসলাম আরিফ বলেন, বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম মাস্টার ফাউন্ডেশন এর বার্ষিক ইফতার মাহফিল আয়োজন করি। আমার বাবার জন্য দোয়া প্রার্থনা করছি। আমার বাবা তাঁর জীবন দশায় জনমানুষের সেবা করে গেছেন, দেশের জন্য জীবন বাজী রেখে যুদ্ধ করেছেন, এলাকায় সকল সামাজিক ও উন্নয়নমূলক কাজে অংশগ্রহণ করেছেন। আমি তাঁর ছেলে হিসেবে এবং তাঁর এলাকায় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এই ফাউন্ডেশন পরিচালনা করছি। আপনারা সকলেই আমার বাবার জন্য দোয়া করবেন এই ফাউন্ডেশন এর কাজে সার্বিক সহযোগিতা করবেন।

সেবক সভাপতি খায়রুল খন্দকার বলেন, বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম মাস্টার একজন জাতির বিবেক, জনদরদি ও জনহিতকর মানুষ ছিলেন। তাঁর নামের এই ফাউন্ডেশনে সেবক টাঙ্গাইল জেলা কমিটিকে নিমন্ত্রণ করা আমরা কৃতজ্ঞতা প্রকাশ করছি। সেই সাথে ফাউন্ডেশন এর সকল সামাজিক কাজে আমরা পাশে থাকবো ও ফাউন্ডেশন এর উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করছি। বীর মুক্তিযোদ্ধার পরিবারের প্রতি গভীর শ্রদ্ধা ও তাঁর আত্মার মাগফেরাত কামনা করছি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840