সংবাদ শিরোনাম:
ঢাকা-টাঙ্গাইল ও বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ঝুঁকি নিয়ে ট্রাক-পিকআপে বাড়ি ফিরছে ঘরমুখো মানুষ টাঙ্গাইলে “সেফ লাইফ বাংলাদেশ” এর ঈদ উপহার বিতরণ  শিশুদের নিয়ে ঈদ উৎসব করলো দশমিক ফাউন্ডেশন বাসাইলে জোড়া খুন; জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ ফেসবুকে ভুয়া আইডি, থানায় জিডি করলেন নবনির্বাচিত ধনবাড়ী উপজেলা চেয়ারম্যান টাঙ্গাইলের ঐতিহ্যবাহী গোপালপুরে শত বছর পুরানো হাটে কুরবানীর পশু ক্রয় বিক্রয় মাভাবিপ্রবিতে রংপুর ডিভিশনাল অ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠন টাঙ্গাইলে প্রাইভেটকার ও গরুবাহীট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে তিন নিহত, আহত দুই দেলদুয়ারে আরমৈষ্টা গ্রামে  জামিলা একাডেমির শুভ উদ্বোধন ৯ মাসে ৭ বার টাঙ্গাইল জেলায় শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হলেন  মোল্লা আজিজুর রহমান
ভূঞাপুরে নারীর মরদেহ উদ্ধারের ঘটনায় আটক ১

ভূঞাপুরে নারীর মরদেহ উদ্ধারের ঘটনায় আটক ১

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের ভূঞাপুরে আঞ্চলিক মহাসড়কের উপর থেকে মালা নামের এক নারীর রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত মালা (২৬) গোপালপুর উপজেলার নলীন গ্রামের দেলোয়ার খানের স্ত্রী এবং উপজেলার অর্জুনা ইউনিয়নের জগৎপুরা গ্রামের তারা খানের মেয়ে।

এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মোবারক নামের এক অটোরিক্সার চালককে আটক করা হয়েছে। মঙ্গলবার ১৮ অক্টোবর গভীররাতে ভূঞাপুর-তারাকান্দি আঞ্চলিক মহাসড়কের উপজেলার তাড়াই এলাকায় সড়কের উপর থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়। বুধবার ১৯ অক্টোবর দুপুরে ওই নারীর মরদেহ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতের চাচাতো ভাই আলমগীর হোসেন বলেন, গভীররাতে তাড়াই কবরস্থানের পাশে সড়কের উপর রক্তাক্ত অবস্থায় পড়েছিল মালা। পরে স্থানীয়রা জরুরী সেবা ৯৯৯ নম্বরে ফোন করে। পরে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই নারীর মরদেহ উদ্ধার করে। তার মাথায় গুরুত্বর আঘাতের চিহ্ন রয়েছে। এরআগে মালা ঢাকায় গার্মেন্টকর্মী বোন শাপলার বাসায় বেড়াতে যায়। সেখান থেকে বোনকে না জানিয়ে মঙ্গলবার রাতে বাড়ির উদ্দেশ্যে চলে আসে। পরে গভীররাতে ভূঞাপুর বাসস্ট্যান্ড থেকে সিএনজিযোগে বাবার বাড়ির উদ্দেশ্যে রওনা হয়। পরে ভূঞাপুর-তারাকান্দি আঞ্চলিক মহাসড়কের তাড়াই এলাকায় সড়কের উপর তার মরদেহ পাওয়া যায়।

ভূঞাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মাহমুদুল হক জানান, খবর পেয়ে সড়কের উপর থেকে রক্তাক্ত অবস্থায় ওই নারীর মরদেহ উদ্ধার করি। তার তিন সন্তান স্বামী দেলোয়ারের কাছে থাকেন। তবে স্বামীর সাথে বনিবনা না হওয়ায় বাবার বাড়ি জগৎপুরাতেই থাকতো সে। ময়না তদন্তের জন্য মরদেহটি টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। আইনী প্রক্রিয়াশেষে মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840