সংবাদ শিরোনাম:
মির্জাপুরে পুলিশ হেফাজতে এক ব্যক্তির মৃত্যু, আগুন জ্বালিয়ে সড়ক অবরোধ করে এলাকাবাসী টাঙ্গাইল পৌর ভবনের সামনে স্থাপিত জাতির জনকের ভাস্কর্য ভেঙ্গে ফেলার এক বছরেও তা প্রতিস্থাপন হয়নি মাদক বিক্রির দায়ে মহিলা লীগ নেত্রী বহিস্কার সখীপুরে কৃষি মেলার উদ্বোধন নাগরপুরে সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত মধুপুরে বাল্য বিবাহ ও মাদক প্রতিরোধক বিষয়ক প্রশিক্ষণ ঘাটাইলে দায়িত্বে অবহেলার কারনে দুই শিক্ষককে অব্যাহতি ভূঞাপুরে আড়াই বছর পর ছাত্রলীগের কমিটি গঠন বিনা প্রতিদ্বন্দ্বিতায় জেলা পরিষদের চেয়ারম্যান হলেন ফজলুর রহমান খান জামিয়া আশরাফিয়া দারুল উলুম টাঙ্গাইল মাদ্রাসার আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু
মির্জাপুরের নতুন ইউএনও হাফিজুর রহমানের যোগদান

মির্জাপুরের নতুন ইউএনও হাফিজুর রহমানের যোগদান

প্রতিদিনপ্রিতিবেদক, মির্জাপুর : টাঙ্গাইলের মির্জাপুরের নবাগত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে মো. হাফিজুর রহমান
যোগদান করেছেন।

১ মার্চ সোমবার সকাল এগারোটায় উপজেলা পরিষদ মিলনায়তনে আড়ম্বরপূর্ণ এক অনুষ্ঠানের মধ্যদিয়ে তিনি দায়িত্ব গ্রহণ করেন। একই অনুষ্ঠানে ইউএনও আবদুল মালেককে বিদায়ী সংবর্ধনা দেয়া হয়।

ইউএনও মো. হাফিজুর রহমান গোপালগঞ্জ জেলায় সহকারী কমিশনার হিসেবে তাঁর কর্মকাল শুরু করেন।এরপর তিনি কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিসেবে সুনামের সঙ্গে দায়িত্ব পালন করেন।সর্বশেষ ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে সিনিয়র সহকারী কমিশনার হিসেবে কর্মরত ছিলেন তিনি। পিরোজপুর জেলার নেছারাবাদ উপজেলার বাসিন্দা হাফিজুর রহমান ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে বায়োকেমিস্ট্রি ও মলিকুলার বায়োলজিতে স্নাতকোত্তর ডিগ্রি অর্জনের পর ৩৩তম বিসিএসে প্রশাসন ক্যাডারের কর্মকর্তা হিসেবে চাকুরিতে যোগদান করেন। ব্যক্তি জীবনে তিনি দুই সন্তানের জনক।

দায়িত্ব গ্রহণের পর ইউএনও মো. হাফিজুর রহমান বলেন, মির্জাপুরে রাজনৈতিক দল ও সকল শ্রেণিপেশার প্রতিনিধিদের সমন্বয়ে পূর্ববর্তী ইউএনও আবদুল মালেকের পথ অনুস্বরণ রে সরকারের উন্নয়ন কর্মকান্ডসহ জনসেবা করে যাবেন বলে তিনি জানিয়েছেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840