সংবাদ শিরোনাম:
রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প
লোড শেডিংয়ে দেলদুয়ার উপজেলা প্রশাসনের ইফতার মাহফিল ব্যাহত

লোড শেডিংয়ে দেলদুয়ার উপজেলা প্রশাসনের ইফতার মাহফিল ব্যাহত

প্রতিদিন প্রতিবেদক : দেলদুয়ার উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের ইফতার ও দেয়া মাহফিলে ব্যাপক লোড শেডিং। লোড শেডিংয়ের কারণে চরম ব্যাগাত ঘটেছে ইফতার ও দোয়া মাহফিলে।

দেলদুয়ার অর্ডিটরিয়ামে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলের আগত উপজেলা প্রশাসন সহ অতিথিরা বিদ্যুৎ কর্মকর্তাদের উপর ব্যাপক ভাবে ক্ষিপ্ত হয়েছেন।

এ ঘটনায় উপজেলাবাসীর মধ্যে চরম ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে। স্থানীয় প্রশাসনকে বিদ্যুৎ কর্মকর্তাদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহণের জন্য উপজেলাবাসী অনুরোধ জানিয়েছেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাহমুদুল হাসান মারুফ, উপজেলা নির্বাহী অফিসার নাদিরা আখতার।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান, উপজেলার সকল বিভাগীয় কর্মকর্তা, রাজনৈতি নেতৃবৃন্দ সহ সকল ইউপি চেয়ারম্যানগণ। আর কার কাছে সমাধান চাইবো? উনারা দেখলেন। আমরা দেখার অপেক্ষায়।

উল্লেখ্য, প্রতিনিয়ত নিউজ পোর্টাল সহ বিভিন্ন গণমাধ্যমে লেখা হচ্ছে দেলদুয়ারে ইফতার ও নামাজের সময় বিদ্যুৎ সংযোগ বন্ধ করা হয়। এতেও প্রশাসনিক কোন টনক না নড়ায় উপজেলা প্রশাসনের ইফতার ও দোয়া মাহফিলে তার প্রত্যাক্ষ প্রমাণ পেলেন তারা।

এখন উপজেলাবাসী এটাই দেখার বিষয় এ নিয়ে উপজেলা প্রশাসন বিদ্যুৎ কর্মকর্তাদের বিরুদ্ধে কি ব্যবস্থা

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840