সংবাদ শিরোনাম:
সখিপুরে ডাকাত সন্দেহে ৪৩ জুয়াড়ি আটক

সখিপুরে ডাকাত সন্দেহে ৪৩ জুয়াড়ি আটক

tangail-pratidin

প্রতিদিন প্রতিবেদক সখিপুর: সখিপুরে জুয়ার আসর থেকে টাঙ্গাইল, গাজীপুর, ময়মনসিংহসহ একাধিক জেলার ৪৩ জন জুয়াড়িকে গ্রেফতার করেছে সখিপুর থানা পুলিশ। সোমবার (১৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১২টার দিকে স্থানীয় জনসাধারণ ও কমিউনিটি পুলিশিংর সহায়তায় উপজেলার হাতিবান্ধা ইউনিয়নের হতেয়া রাজাবাড়ি দেওয়ানপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

এ সময় পুলিশ তাদের কাছ থেকে নগদ ১ লাখ ৬ হাজার ৯৬০ টাকা, মোবাইল ফোন এবং জুয়া খেলার সরঞ্জামাদি জব্দ করে। এ ঘটনায় রাতেই গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সখিপুর থানার এসআই শুকান্ত রায় বাদী হয়ে  মামলা দায়ের করেছে । মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে তাদেরকে টাঙ্গাইল আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।

জানা যায়, সোমবার (১৮ ফেব্রুয়ারি) রাত ১২টার দিকে উপজেলার হাতিবান্ধা ইউনিয়নের হতেয়া রাজাবাড়ি দেওয়ানপাড়া এলাকায় চারপাশ বনে ঘেরা অনাবাদী জমির উপর তাবু টাঙ্গিয়ে স্থানীয় জুয়াড়ি রউফ দেওয়ানের ছেলে ইস্কান্দার দেওয়ানের নেতৃত্বে টাঙ্গাইল, ময়মনসিংহ, গাজীপুর জেলার অর্ধ শতাধিক জুয়াড়ি জুয়া খেলতে বসে।

এক সাথে ১৫/২০টি মাইক্রোবাস এলাকায় ঢুকায় ডাকাত সন্দেহে ইউনিয়ন কমিউনিটি পুলিশিং এর সদস্য, স্থানীয় জনসাধারণ তাদের চারদিক দিক থেকে ঘিরে ফেলে সখিপুর থানা পুলিশকে খবর দেয়। কৌশলে নেতৃত্বদানকারী ইস্কান্দার দেওয়ান পালিয়ে গেলেও পুলিশ জুয়াড় আসর থেকে নগদ টাকা, মুঠোফোন ও জুয়া খেলার সরঞ্জামাদিসহ ৪৩ জন জুয়াড়িকে আটক করে থানায় নিয়ে আসে।

প্রত্যক্ষদর্শী হাতিবান্ধা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  শাহজাহান খান রবিন এবং উপজেলা ছাত্রলীগের সাবেক অর্থ বিষয়ক সাধারণ সম্পাদক এনামুল হক বলেন- ইস্কান্দার দেওয়ান কৌশলে পালিয়ে গেলেও সেই মূলত এ জুয়ার আসর বসানোর মূল হোতা।

সখিপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. আমির হোসেন বলেন, সোমবার রাতে কমিউনিটি পুলিশিং এর সহায়তায় বিভিন্ন জেলা থেকে আসা ৪৩জন জুয়াড়িকে আটক করে মঙ্গলবার টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840