মির্জাপুরে সীমান্ত গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

মির্জাপুরে সীমান্ত গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

প্রতিদিন প্রতিবেদক মির্জাপুর : বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ মির্জাপুর উপজেলা শাখার সভাপতি হাজী আবুল হোসেন বলেছেন, জননেত্রী শেখ হাসিনা উন্নত বাংলাদেশে নেতৃত্ব দিতে ভবিষ্যত প্রজন্মকে যোগ্য নাগরিক হিসেবে গড়ে তোলার যে নির্দেশ দিয়েছেন, ব্যারিস্টার তাহরীম হোসেন সীমান্ত সেই বাংলাদেশের যোগ্য নেতৃত্বের প্রতিচ্ছবি।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) বিকেলে উপজেলার লতিফপুর ইউনিয়নের ছলিমনগর খেলার মাঠে ব্যারিস্টার তাহরীম হোসেন সীমান্ত গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

লতিফপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি আকতার সিকদারের সভাপতিত্বে খেলাপূর্ব সভায় হাজী আবুল হোসেন ছাড়াও বক্তৃতা করেন লতিফপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জাকির হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুর রহমান আকন্দ,

ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শ্রী প্রণয় সরকার, সাধারণ সম্পাদক সেলিম হোসেন, লতিফপুর ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি সবুজ হোসেন রবিন।

গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে খেলায় বরটিয়া একাদশ হলুদিয়াচালা একাদশকে ৩-০ গোলে পরাজিত করেন।

উল্লেখ্য টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনের সাংসদ সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি একাব্বর হোসেন এমপির একমাত্র ছেলে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক তাহরীম হোসেন সীমান্ত সম্প্রতি লন্ডনের লিংকন ইন ইউনিভার্সিটি থেকে ব্যারিস্টার এট-ল ডিগ্রী অর্জন করে দেশে ফেরেন।

ব্যারিস্টার তাহরীম হোসেন সীমান্তের সম্মানার্থে তাঁর নামে লতিফপুর ইউনিয়ন যুবলীগ ও ছাত্রলীগ এই গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করে বলে জানা গেছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840