মেয়র প্রার্থী আলমগীরের সাথে সাংবাদিকদের মতবিনিময়

মেয়র প্রার্থী আলমগীরের সাথে সাংবাদিকদের মতবিনিময়

প্রতিদিন প্রতিবেদক : আসন্ন টাঙ্গাইল পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত মেয়র প্রার্থী সিরাজুল হক আলমগীরের সাথে টাঙ্গাইল প্রেসক্লাবের সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবের ভিআইপি অডিটরিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মতবিনিময় সভায় টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদের সভাপতিত্বে বক্তব্য রাখেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি, দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম খান, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ রৌফ, টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা, টাঙ্গাইল প্রেসক্লাবের সাবেক সভাপতি এডভোকেট আতাউর রহমান আজাদসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

সভায় মেয়র প্রার্থী সিরাজুল হক আলমগীর বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে ভালোবেসে নৌকার প্রতীক তুলে দিয়েছেন টাঙ্গাইল পৌরবাসীর সেবা করার জন্য। আগামী ৩০ জানুয়ারি পৌর নির্বাচন। এ নির্বাচনে আমি জয়লাভ করলে টাঙ্গাইল পৌরসভাকে সন্ত্রাস, চাঁদাবাজ ও দুর্নীতি মুক্ত করবো। এরআগে অনেকেই এই পৌরসভার মেয়র ছিলেন। তারা তেমন কোন পরিকল্পনা ছাড়াই কাজ করে গেছেন। আমি মেয়র হলে অবশ্যই টাঙ্গাইল পৌরসভাকে দৃষ্টিনন্দন ও সুন্দর পরিকল্পনার মাধ্যমে একটি আধুনিক পৌরসভায় রূপান্তর করবো। পৌরবাসীকে সাথে নিয়ে যেসকল কাজ এখনো বাস্তবায়ন হয়নি আমি তা বাস্তবায়ন করবো।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840