সংবাদ শিরোনাম:
টাঙ্গাই‌লে পৃথক দুটি এলাকা থেকে দুই‌ ব্যক্তির লাশ উদ্ধার জাতীয় বাজেটে সংখ্যালঘু আদিবাসীদের সম-অধিকার বিষয়ক মতবিনিমিয় সভা সখীপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর এক নারীকে ধর্ষণের চেষ্টা জীবনের নিরাপত্তা চেয়ে নিজ এলাকার কাউন্সিলরের বিরুদ্ধে নারীর সংবাদ সম্মেলন টাঙ্গাইলে একদিনে ৭০ জন করোনায় আক্রান্ত টাঙ্গাইলে র‌্যাবের পৃথক অভিযানে দেশীয় চোলাই মদ ও হেরোইনসহ গ্রেফতার ৪ টাঙ্গাইলে দৈ‌নিক দেশের কণ্ঠের চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ভূঞাপুরে অতিরিক্ত টাকায় মিলছে জন্ম ও মৃত্যু সনদ গৃহহীন থেকে মুক্তি পেতে যাচ্ছে তিনশত পরিবার টাঙ্গাইলের পার্ক বাজারে অগ্নিকাণ্ডের ঘটনায় ১০ দোকান ক্ষতিগ্রস্ত
ভূঞাপুরে এক গৃহবধূর ঝলন্ত মরদেহ উদ্ধার

ভূঞাপুরে এক গৃহবধূর ঝলন্ত মরদেহ উদ্ধার

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলের ভূঞাপুরে ঝুলন্ত অবস্থায় স্বপ্না (২৩) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

স্বপ্না উপজেলার ফলদা গ্রামের আসাদুলের স্ত্রী। সোমবার সকালে উপজেলার ফলদা গ্রামের স্বপ্নার ঘর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

তবে এ ঘটনায় স্বপ্নার শ্বশুর বাড়ীর লোকজন রাতের কোন এক সময়ে পরিকল্পিতভাবে হত্যা করে মরদেহ ঘরের ধণ্নার সাথে ঝুলিয়ে রাখেন বলে অভিযোগ করেছেন স্বপ্নার পরিবারের সদস্যরা।

স্বপ্নার ভাই দুলাল হোসেন গণমাধ্যমকর্মীদের জানান, আমার বোন স্বপ্নার বিয়ের পর থেকেই শ্বশুর বাড়ির লোকজন তাকে নানাভাবে নির্যাতন করে আসছিলো এবং তারাই পরিকল্পিতভাবে হত্যা করেছে। তিনি তার বোন হত্যাকান্ডের বিচার দাবি করেছে।

এলাকাবাসী জানায়, উপজেলার ফলদা গ্রামের হেলাল উদ্দিনের ছেলে আসাদুলের সাথে পাঁচ বছর আগে বিয়ে হয় একই উপজেলার রুহুলী গ্রামের দারোগ আলীর মেয়ে স্বপ্নার। রোববার রাতে স্বামী আসাদুলের সাথেই ঘুমিয়ে ছিলো স্বপ্না। এরপর সোমবার সকালে বাড়ী থেকে বের হয়ে যায় স্বপ্নার স্বামী আসাদুল। পরে ঘরে স্বপ্নার ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশেকে খবর দেয় বাড়ীর লোকজন। পুলিশ ঘটনাস্থলে পৌছে মরদেহ উদ্ধার করেন।

এ বিষয়ে ফলদা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইদুল ইসলাম তালুকদার দুদুকের সাথে একাধিকবার যোগাযোগ করার চেষ্ঠা করলেও তাকে পাওয়া যায়নি। পরে তিনি মুঠোফোনে জানান, একটু পরে, আমি এক দরবারে আছি।

এ ঘটনায় ভূঞাপুর থানা ভারপ্রাপ্ত (ওসি) আব্দুল ওহাব জানান, স্থানীয়দের কাছে খবর শুনে স্বপ্নার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের পর জানা যাবে মৃত্যুর সঠিক কারণ। তবে ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছে স্বপ্নার পরিবার।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840