সংবাদ শিরোনাম:
জমে উঠেছে টাঙ্গাইল প্রেসক্লাবের নির্বাচন ১৫ পদে ২৭টি মনোনয়নপত্র বিক্রি আগাম টক বরইয়ে লাভবান সখীপুরের সিদ্দিক সখীপুরে নারীকে শ্লীলতাহানির চেষ্টা, ইউপি সচিবকে কারাদন্ড মাভাবিপ্রবিতে ১৩তম ব্যাচের শিক্ষার্থীদের তিন দিনব্যাপী‘শিক্ষা সমাপনী উৎসব’ শুরু সখীপুর পোস্ট মাস্টারের বিরুদ্ধে গ্রাহক ভোগান্তি ও অসৌজন্যমূলক আচরণের অভিযোগ টাঙ্গাইলে ছাত্রলীগ ছাড়তে চান ত্যাগী নেতাকর্মীরা আগামী ১৭ ডিসেম্বর টাঙ্গাইল প্রেসক্লাবের নির্বাচন গোপালপুরে গাঁজা গাছসহ এক মাদকসবেী আটক ঘাটাইলে স্ত্রী হত্যার পর বোরকা পরে পালাচ্ছিলেন স্বামী ভূঞাপুরে উত্তরপত্র পাওয়ার পরই শিক্ষার্থীরা জান‌লো পরীক্ষা হবেনা
কালিহাতীতে মঞ্চস্থ হলো নাটক ‘অভিশপ্ত আগস্ট’

কালিহাতীতে মঞ্চস্থ হলো নাটক ‘অভিশপ্ত আগস্ট’

প্রতিদিন প্রতিবেদক, কালিহাতী : ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে স্বপরিবারে নির্মমভাবে হত্যার করুণ আলেখ্য ও পূর্বাপর ঘটনাকে কেন্দ্র করে বাংলাদেশ পুলিশ নাট্যদলের প্রযোজনায় নির্মিত নাটক ‘অভিশপ্ত আগস্ট’ এবার মঞ্চন্থ হয়েছে টাঙ্গাইলের কালিহাতীতে।

মঙ্গলবার (১৯ অক্টোবর) রাত সাড়ে ৮টায় কালিহাতী থানা পুলিশের আয়োজনে থানা চত্বরে নাটকটি মঞ্চায়িত হয়।

নাটকটির পরিকল্পনা, গবেষণা ও তথ্য সংকলন করেছেন পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বিপিএম(বার), পিপিএম(বার) এবং নাটকটি রচনা ও নির্দেশনা করেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ পরিদর্শক মো: জাহিদুর রহমান।

অভিশপ্ত আগস্ট নাটকের সব কলাকুশলী ছিলেন ডিএমপিসহ দেশের বিভিন্ন জেলার পুলিশ সদস্যরা। ১৯৭৫ সালের ১৫ আগস্ট সেই নারকীয় হত্যাকাণ্ড এবং কুখ্যাত খুনিসহ নেপথ্যের তথ্য ফুটে উঠেছে ইতিহাস নির্ভর এ নাটকে।

অনুষ্ঠানটি পরিচালনা করেন কালিহাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা আজিজুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল-৪ কালিহাতী আসনের সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারী, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. শরিফুদ্দিন, কালিহাতী সার্কেল এএসপি শরীফুল হক, উপজেলা পরিষদের চেয়ারম্যান আনছার আলী বি.কম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার সহ বিভিন্ন স্তরের রাজনৈতিক নেতাকর্মীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।
নাটকটি দেখে উপস্থিত দর্শক-শ্রোতা এবং অতিথিরা আবেগে আপ্লুত হয়ে উঠেন এবং এ ধরনের নাটক মঞ্চায়িত করার জন্য বাংলাদেশ পুলিশকে ধন্যবাদ জ্ঞাপন করেন। আগামীতে এই ধারা অব্যাহত রেখে অতিথিরা প্রত্যেক উপজেলায় নাটকটি পরিবেশনের অনুরোধ জানান।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840