সংবাদ শিরোনাম:
জমে উঠেছে টাঙ্গাইল প্রেসক্লাবের নির্বাচন ১৫ পদে ২৭টি মনোনয়নপত্র বিক্রি আগাম টক বরইয়ে লাভবান সখীপুরের সিদ্দিক সখীপুরে নারীকে শ্লীলতাহানির চেষ্টা, ইউপি সচিবকে কারাদন্ড মাভাবিপ্রবিতে ১৩তম ব্যাচের শিক্ষার্থীদের তিন দিনব্যাপী‘শিক্ষা সমাপনী উৎসব’ শুরু সখীপুর পোস্ট মাস্টারের বিরুদ্ধে গ্রাহক ভোগান্তি ও অসৌজন্যমূলক আচরণের অভিযোগ টাঙ্গাইলে ছাত্রলীগ ছাড়তে চান ত্যাগী নেতাকর্মীরা আগামী ১৭ ডিসেম্বর টাঙ্গাইল প্রেসক্লাবের নির্বাচন গোপালপুরে গাঁজা গাছসহ এক মাদকসবেী আটক ঘাটাইলে স্ত্রী হত্যার পর বোরকা পরে পালাচ্ছিলেন স্বামী ভূঞাপুরে উত্তরপত্র পাওয়ার পরই শিক্ষার্থীরা জান‌লো পরীক্ষা হবেনা
ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে অবৈধ পার্কিং বন্ধে অভিযান

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে অবৈধ পার্কিং বন্ধে অভিযান

প্রতিদিন প্রতিবেদক : ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের এলেঙ্গা বাসস্ট্যান্ডে দুই পাশের সার্ভিস লেনের উপর অবৈধ ট্রাক পার্কিং বন্ধে অভিযান চালিয়েছে হাইওয়ে পুলিশ। এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইয়াছির আরাফাতের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

এসময় এলেঙ্গা ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি হান্নান সিকদার, সাধারণ সম্পাদক মতিসহ এলেঙ্গা হাইওয়ে ও জেলা ট্রাফিক পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইয়াসির আরাফাত জানান, ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের এলেঙ্গা বাসস্ট্যান্ড এলাকায় দুই পাশের সার্ভিস লেনে কাভার্ডভ্যান, ট্রাক, পিকআপভ্যান পার্কিং করে আসছিল অবৈধ দখলদাররা। এতে মহাসড়কে মাঝে মধ্যেই যানজট লেগে থাকে। যানজট নিরসনে অবৈধ পার্কিং বন্ধে এ অভিযান চালানো হয়।

এ সময় একটি ট্রাককে রেকার করা হয় এবং এলেঙ্গা ট্রাক শ্রমিক নেতৃবৃন্দকে সতর্ক করে দেয়া হয় যেন মহাসড়কের উপরে কোন ট্রাক না রাখা হয়। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840