সংবাদ শিরোনাম:
জমে উঠেছে টাঙ্গাইল প্রেসক্লাবের নির্বাচন ১৫ পদে ২৭টি মনোনয়নপত্র বিক্রি আগাম টক বরইয়ে লাভবান সখীপুরের সিদ্দিক সখীপুরে নারীকে শ্লীলতাহানির চেষ্টা, ইউপি সচিবকে কারাদন্ড মাভাবিপ্রবিতে ১৩তম ব্যাচের শিক্ষার্থীদের তিন দিনব্যাপী‘শিক্ষা সমাপনী উৎসব’ শুরু সখীপুর পোস্ট মাস্টারের বিরুদ্ধে গ্রাহক ভোগান্তি ও অসৌজন্যমূলক আচরণের অভিযোগ টাঙ্গাইলে ছাত্রলীগ ছাড়তে চান ত্যাগী নেতাকর্মীরা আগামী ১৭ ডিসেম্বর টাঙ্গাইল প্রেসক্লাবের নির্বাচন গোপালপুরে গাঁজা গাছসহ এক মাদকসবেী আটক ঘাটাইলে স্ত্রী হত্যার পর বোরকা পরে পালাচ্ছিলেন স্বামী ভূঞাপুরে উত্তরপত্র পাওয়ার পরই শিক্ষার্থীরা জান‌লো পরীক্ষা হবেনা
ঘাটাইলে মোটরসাইকেল দুর্ঘটনায় ৩ শিক্ষার্থীর মৃত্যু

ঘাটাইলে মোটরসাইকেল দুর্ঘটনায় ৩ শিক্ষার্থীর মৃত্যু

প্রতিদিন প্রতিদবেদক : টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার ধলাপাড়া এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছে।

আজ সোমবার সকালে এসইউপি উচ্চ বিদ্যালয় থেকে ধলাপাড়া ইউনিয়ন পরিষদে যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো, শরিফ হোসেন (১৪), আবু বকর (১৪) ও মো. সাঈম (১৪)। তাদের সবার বাড়ি উপজেলার ধলাপাড়া ইউনিয়নের বড়মেধার ঝাইপাটা গ্রামে। তারা সবাই এসএসসি পরীক্ষার্থী ছিলো।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, সকাল ১০টার দিকে তিনবন্ধু মোটরসাইকেল নিয়ে বিদ্যালয় থেকে ইউনিয়ন পরিষদে যাচ্ছিল। যাওয়ার সময় ঘাটাইল সাগরদিঘি সড়কের ভূইয়াবাড়ি মোড়ে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি একটি গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলে তিন আরোহীর মৃত্যু হয়।

ধলাপাড়া এসইউপি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামছুল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহত তিনজনই দশম শ্রেণির ছাত্র।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840