টাঙ্গাইলের তিনটি উপজেলায় ১৩টি ইউনিয়ন পরিষদের ভোট গ্রহণ শুরু

টাঙ্গাইলের তিনটি উপজেলায় ১৩টি ইউনিয়ন পরিষদের ভোট গ্রহণ শুরু

প্রতিদিন প্রতিবেদক : ৫ম ধাপে টাঙ্গাইলের ঘাটাইল, বাসাইল ও মির্জাপুর উপজেলার ১৩টি ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনে ভোট গ্রহণ শুরু হয়েছে।

বুধবার (৫ জানুয়ারি) সকাল ৮ টা থেকে এই ভোট গ্রহণ শুরু হয়েছে। চলবে বিকাল ৪টা পর্যন্ত। সকাল থেকেই উৎসবমুখর পরিবেশে লাইনে দাঁড়িয়ে ভোটারদের ভোট দিতে দেখা গেছে। ইউনিয়ন পরিষদে প্রথমবারের মত দলীয় প্রতীক থাকায় ভোটারদের মধ্যে উৎসবের আমেজ দেখা যাচ্ছে। এরআগে অবাধ, নিরপেক্ষ ও নির্বাচন সুষ্ঠ করতে সব ধরনের প্রস্তুতি শেষ করেছে জেলা নির্বাচন কমিশন।

জেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, টাঙ্গাইলের ঘাটাইল, বাসাইল ও মির্জাপুর উপজেলার ১৩টি ইউপিতে নির্বাচন শুরু হয়েছে। ১৩টি ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের প্রার্থীসহ ৬৮ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এছাড়াও এ নির্বাচনে সংরক্ষিত ১৪৬ জন এবং সাধারনে ৪৯০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা এএইচএম কামরুল হাসান বলেন, নির্বাচন সুষ্ঠু করতে সব ধরনের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। অবাধ ও নিরপেক্ষ ভাবে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। তিনি আরো জানান, টাঙ্গাইলের ১৩টি ইউপি নির্বাচনে ১৩৪টি কেন্দ্রের ৮৮৭টি ভোট কক্ষে ভোট গ্রহণ চলছে। এতে ১ লাখ ৬৩ হাজার ৫৩৪ জন পুরুষ এবং ১ লাখ ৬২ হাজার ২২৬ জন মহিলা তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840