দেলদুয়ারে ১০৬ মেধাবী শিক্ষার্থীকে বৃত্তি প্রদান

দেলদুয়ারে ১০৬ মেধাবী শিক্ষার্থীকে বৃত্তি প্রদান

প্রতিদিন প্রতিবেদক : দেলদুয়ারে ২০২১ সালের এস.এস.সি পরীক্ষায় জি.পি.এ ৫ প্রাপ্ত ১০৬ শিক্ষার্থীকে ও মেধাবী ৫০ জন শিক্ষার্থিকে বৃত্তি প্রদান করা হয়েছে। বেসরকারি সংস্থা স্পন্দনবি এর আওতায় উপজেলার সকল মাধ্যমিক বিদ্যালয়ের ভাল ফলাফল করা শিক্ষার্থীদের মাঝে ৩ লক্ষাধিক টাকা “ইফফাত আরা বৃত্তি” প্রদান করা হয়।
প্রবাসী বাংলাদেশীদের সংস্থা স্পন্দনবি ২০০৩ সাল থেকে দেলদুয়ার উপজেলায় রুরাল ট্যালেন্ট এডভান্সমেন্ট প্রোগ্রাম নামে কর্মসূচি পরিচালনা করে। এর আওতায় বৃত্তি প্রদান, স্কুল লাইব্রেরী স্থাপন, কম্পিউটার ল্যাব স্থাপন সহ বিভিন্ন শিক্ষা কার্যক্রম বাস্তবায়ন করে আসছে সংস্থাটি।

বুধবার উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স মিলনায়তনে বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমুদুল হাসান। উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা আলীর সভাপতিত্বে বৃত্তি প্রদান অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হোসেন আরা আক্তার, উপজেলা আওয়ামীলীগ সহ সভাপতি এস প্রতাপ মুকুল, উপজেলা প্রেস ক্লাব সভাপতি মো. নুরুল ইসলাম, সংস্থার ডেপুটি কান্ট্রি ডিরেক্টর মো. মোস্তাফিজুর রহমান প্রমূখ। অনুষ্ঠান পরিচালনা করেন সংস্থাটির প্রোগ্রাম ম্যানেজার মো. মাহমুদুল হাসান।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840