সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে ভূমি অফিসের কর্মকর্তা পরিচয় দিয়ে প্রতারনার দায়ে তিনজন গ্রেফতার

টাঙ্গাইলে ভূমি অফিসের কর্মকর্তা পরিচয় দিয়ে প্রতারনার দায়ে তিনজন গ্রেফতার

প্রতিদিন প্রতিবেদক: সহকারী কমিশনার (ভূমি) অফিসের কর্মকর্তা হিসেবে পরিচয় দিয়ে টাঙ্গাইলে বিভিন্ন সময় হাটের ভিটি (পজিশন দোকান) পাইয়ে দেওয়ার কথা বলে অভিনব কায়দায় মোটা অঙ্কের টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে তিন প্রতারককে গ্রেফতার করেছে র‌্যাব।

২৫ আগস্ট বৃহস্পতিবার দুপুরে টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি ৩ এর কোম্পানী কমান্ডার মোহাম্মদ আনিসুজ্জামান ও স্কোয়াড কমান্ডার এএসপি মোঃ এরশাদুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।

প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল বুধবার দিবাগত রাতে অভিযান পরিচালনা করে টাঙ্গাইল সদর উপজেলার করটিয়া হাট বাইপাস এলাকা থেকে তিন প্রতারককে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো- টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার ঝড়কা এলাকার মৃত নিতাই চন্দ্র পালের ছেলে মনোরঞ্জন পাল (৩৮), টাঙ্গাইল সদর উপজেলার অলোয়া এলাকার রুপচান এর ছেলে মো: হাসেন আলী (৩৮) ও টাঙ্গাইল শহরের আকুর টাকুর পাড়ার মৃত দারোগ আলীর ছেলে মো: ফজলুর রহমান (৬৭)। এসময় তাদের কাছে থাকা ডুপ্লিকেট কার্বন রশিদ বহি (ডিসিআর) এর ৭২টি জাল কপি, সহকারী কমিশনার (ভূমি) টাঙ্গাইল ও জেলা প্রশাসকের কার্যালয়ের বিভিন্ন সরকারি কর্মকর্তার নকল দাপ্তরিক সিল ১১টি এবং মোবাইল ফোন উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা জানায়, তারা পরস্পর যোগসাজসে বহুদিন ধরে সহকারী কমিশনার (ভূমি) ও টাঙ্গাইল জেলা প্রশাসকের কার্যালয় এর বিভিন্ন সরকারী কর্মকর্তার জাল দাপ্তরিক সীল ও স্বাক্ষর ব্যবহার করে বিভিন্ন লোকজনকে ভূয়া জমি খারিজ করার জাল কপি দিয়ে এবং টাঙ্গাইল জেলার সদর থানাধীন করটিয়া হাটে সরকারী খাস জমিতে ভিটি (পজিশন দোকান) বিভিন্ন লোকজনের নিকট বরাদ্দের নামে তাদেরকে ভূয়া ডি সি আর এর কপি প্রদান করে তাদের কাছ থেকে প্রতারণা করে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নিয়েছে।

র‌্যাব আরো জানায়, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে টাঙ্গাইল সদর থানায় একটি প্রতারনার মামলা করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840