সংবাদ শিরোনাম:
আন্তজেলা ডাকাত চক্রের ৫ সদস্য গ্রেফতার

আন্তজেলা ডাকাত চক্রের ৫ সদস্য গ্রেফতার

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের কালিহাতী উপজেলার ইছাপুর এবং রৌহ পূর্বপাড়া গ্রামের তিনটি বাড়িতে সংঘঠিত ডাকাতির ঘটনায় আন্তজেলা ডাকাত চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ (উত্তর)।

৩১ আগস্ট বুধবার বিকেলে টাঙ্গাইল পুলিশ সুপার কার্যালয় থেকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।

প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, কালিহাতী উপজেলার ইছাপুর এবং রৌহ পূর্বপাড়া গ্রামের তিনটি বাড়িতে সংঘঠিত ডাকাতির ঘটনায় ডিবি পুলিশ (উত্তর) এর একটি চৌকস দল নিরন্তর প্রচেষ্ঠা চালিয়ে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ডাকাতির সাথে জড়িত ৫ জনকে সিরাজগঞ্জ, টাঙ্গাইলের ধনবাড়ী ও সভার এলাকা থেকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো- টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার বানিয়াবাড়ী গ্রামের মো: ইসমাইলের ছেলে মো: আলম ডাকাত (৩৮), সিরাজগঞ্জ জেলা সদরের চর রুপসা এলাকার ছোরহাব শেখের ছেলে মো: আমিনুল ইসলাম (৩০), জামালপুর জেলার সরিষাবাড়ী থানার বয়ড়া গ্রামের মৃত মাখন বাদ্যকারের ছেলে আনন্দ বাদ্যকার (৪০), টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার জামুর্কী ইউনিয়নের উফুলকী গ্রামের যুগেন্দ্রনাথ সরকারের ছেলে বিপ্লব সরকার (৩৫) এবং ডাকাতির মূল পরিকল্পনাকারী গোপালগঞ্জ জেলার মোকসুদপুর থানার গঙ্গারামপুর গ্রামের মৃত ফজল শেখের ছেলে মো: আজিজুল ইসলাম প্রকাশ আশিক (৩৯)। গ্রেফতারকৃতদের কাছ থেকে ডাকাতি করা এলএডি টিভি ও নগদ ৮ হাজার টাকা উদ্ধার করা হয়। পরে গ্রেফতারকৃত ৫ ডাকাত সদস্যকে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

অপরদিকে ডাকাতির সাথে জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতার ও লুণ্ঠিত অন্যান্য মালামাল উদ্ধারের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840