সংবাদ শিরোনাম:
রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প
উন্নত ও পরিকল্পিত নাগরপুর গড়তে জনগণের কাতারে এমপি

উন্নত ও পরিকল্পিত নাগরপুর গড়তে জনগণের কাতারে এমপি

প্রতিদিন প্রতিবেদক নাগরপুর: পরিকল্পিত ও উন্নত নাগরপুর গড়তে জনগণের দ্বারে দ্বারে গিয়ে জনগণের মতামত গ্রহন করছেন টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু।

‘উন্নয়নের অগ্রযাত্রায় নাগরপুর’ শীর্ষক উন্নয়ন সভা করছেন উপজেলার ১২ টি ইউনিয়নে। শুনছেন নাগরপুরের উন্নয়ন নিয়ে সাধারন জনগণের চিন্তা ভাবনা ও উন্নয়ন পরিকল্পনা।

শুক্রবার সকালে উপজেলার সলিমাবাদ ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবনে ও বিকেলে গয়হাটা ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবনে পৃথক উন্নয়ন সভা অনুষ্ঠিত হয়।

পৃথক ভাবে অনুষ্ঠিত দুটি উন্নয়ন সভায় প্রধান অতিথি থেকে তিনি বলেন, উপজেলায় বর্তমান সরকারের আমলে যে সকল উন্নয়ন হয়েছে তা পর্যালোচনা করে আগামীতে কিভাবে নাগরপুর উপজেলাকে ঢেলে সাজানো যায় এবং বাংলাদেশের সামগ্রিক উন্নয়নে নাগরপুরকে যুক্ত করা যায় সে লক্ষ্যেই এ উন্নয়ন সভার আয়োজন।

নাগরপুর উপজেলার সার্বিক উন্নয়নে সরকার, জনপ্রতিনিধি ও সাধারন জনগণের অংশগ্রহন নিশ্চিত করতেই এ উন্নয়ন সভার উদ্যোগ গ্রহন করেছি আমি।

এমপি আরো বলেন, আমরা যদি নাগরপুরকে নিয়ে পরিকল্পিতভাবে আগাতে না পারি তাহলে আমরা দেশের সার্বিক উন্নয়নের মহাসড়ক থেকে ছিটকে পড়বো। এ সময় এমপি টিটু ইউনিয়ন পরিষদের সদস্যদের সরকারের উন্নয়ন কর্মকান্ডে স্বচ্ছতা এনে জনগণকে সম্পৃক্ত করার আহবান জানান।

টি আর কাবিখা খাওয়ার জন্য নয় এগুলো দিয়ে ছোট ছোট উন্নয়ন কর্মকান্ড সম্পাদন করতে হবে। নাগরপুর উপজলার অবকাঠামোগত উন্নয়ন, শিক্ষা, কৃষি ও চিকিৎসাসেবা সহ বিভিন্ন নাগরিক সুবিধায় জনগণকে ভূমিকা রাখার আহবান জানান।

এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি রিয়াজ উদ্দিন তালুকদার, জেলা পরিষদের সদস্য শেখ কামাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো.আনিসুর রহমান, সাংগঠনিক সম্পাদক শাহীদুল ইসলাম অপু, জাহিদুল ইসলাম জাহিদ, ভাইস চেয়ারম্যান মো.হুমায়ুন কবীর, ছামিনা বেগম শিপ্রা, নাগরপুর উপজেলা প্রকৌশলী শাহীনুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বেগম শাহীন সহ বিভিন্নস্তরের ব্যক্তিবর্গ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840