সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে ১৬ সরকারি প্রতিষ্ঠানে উড়ছে না জাতীয় পতাকা টাঙ্গাইলে ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী কালিহাতীতে আওয়ামীলীগ-সিদ্দিকী পরিবার মুখোমুখি টাঙ্গাইলের তিন উপজেলায় মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন প্রার্থীরা টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫
উপজেলা নির্বাচনে দেলদুয়ারে নৌকা পেলেন ফজলুল হক

উপজেলা নির্বাচনে দেলদুয়ারে নৌকা পেলেন ফজলুল হক

প্রতিদিন প্রতিবেদক দেলদুয়ার : আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে দেলদুয়ার উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নৌকা প্রতীক পেয়েছেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. ফজলুল হক।

চতুর্থ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ ১২১ উপজেলা দলীয় প্রার্থী চুড়ান্ত করেছে।

গত শুক্রবার রাতে আওয়ামীলীগ সভাপতি ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে এ প্রার্থীতা চুড়ান্ত করা হয়। এতে টাঙ্গাইল জেলার দেলদুয়ার উপজেলায় আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মো. ফজলুল হকের নাম ঘোষণা করায় রাতেই দেলদুয়ারে মিষ্টি বিতরণ করেন নেতা-কর্মী ও তার সমর্থকরা।

শনিবার সকালে দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে উপজেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে মো. ফজলুল হকের নেতৃত্বে এক মিছিল বের হয়।

মিছিলটি উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ চত্বরে এসে শেষ হয়।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840