সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে সবার মনোনয়ন বৈধ কালিহাতীতে পৌলীতে রেল সেতুর দুই পাশে বালু বিক্রির মহোৎসব মাদরাসা ছাত্রীর প্রেমের টানে ও ঘর বাঁধতে টাঙ্গাইলে আরেক ছাত্রী মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সখীপুরে প্রকৃতি ও শান্তি সংঘের উদ্যোগে গাছের চারা বিতরণ টাঙ্গাইলের বাসাইল থেকে ৪৯ কেজি গাঁজা সহ ০৪ মাদক ব্যবসায়ী আটক পৌর উদ্যানের শতবর্ষী গাছ কাটার প্রতিবাদে মানববন্ধন  টাঙ্গাইলে পারিবারিক কলহে পিতাকে পিটিয়ে আহত করেছে ছেলে সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী আটক
এতিম শিশুদের মাঝে দুর্বার স্বেচ্ছাসেবী সংগঠনের ইফতার বিতরণ

এতিম শিশুদের মাঝে দুর্বার স্বেচ্ছাসেবী সংগঠনের ইফতার বিতরণ

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের কালিহাতী উপজেলার নগরবাড়ী এলাকায় দুর্বার সেচ্ছাসেবী সংগঠন এর আয়োজনে অর্ধশতাধিক এতিম শিশুদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।
রবিবার (৩১) মার্চ সন্ধায় চর নগরবাড়ী নূরানীয়া হাফিজিয়া মাদরাসা এবং এতিমখানায় পবিত্র মাহে রমজান উপলক্ষে এতিমখানার শিশুদের মুখে এক চিলতে হাসি ফোটাতে এই আয়োজন সম্পন্ন করা হয়।
দুর্বার স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক সজিব সরকার সঞ্জীব বলেন,”হাসবে রোগী বাঁচবে প্রান, তুচ্ছ নয় রক্তদান” এই প্রতিপাদ্যকে ধারণ করে আমরা মুমূর্ষ রোগীকে প্রতিনিয়ত রক্ত দিয়ে থাকি। এর পাশাপাশি আর্তমানবতার সেবায় বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছি। এরই ধারাবাহিকতায় আজকে আমরা এতিমদের মাঝে ইফতার বিতরণ করলাম।
এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক সজিব সরকার সঞ্জীব,সভাপতি আহমেদ বাবুল এবং সাধারণ সম্পাদক কামরুল ইসলাম এবং সদস্য হৃদয় হাসান,জাহিদ হাসান ,গোলাম রাব্বি,
শাহাদাৎ,আনিসুর রহমান সিয়াম প্রমুখ। এছাড়া চর নগরবাড়ী নূরানীয়া হাফিজিয়া মাদরাসা এবং এতিমখানার পরিচালক মোঃ তারা মন্ডল (মাতাব্বর)সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
ইফতারের পূর্বে দুর্বার স্বেচ্ছাসেবী সংগঠন ও মুসলিম উম্মাহর জন্য বিশেষ দোয়া পরিচালনা করেন হাফেজ রাকিবুল ইসলাম। পরে অতিথি বৃন্দ সহ সকলে ইফতারে অংশ নেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840