এলেঙ্গা প্রেসক্লাব বিলুপ্তি করে কালিহাতী প্রেসক্লাবের কমিটি ঘোষণা

এলেঙ্গা প্রেসক্লাব বিলুপ্তি করে কালিহাতী প্রেসক্লাবের কমিটি ঘোষণা

মনির হোসেন কালিহাতী : কালিহাতী উপজেলার এলেঙ্গা প্রেসক্লাব বিলুপ্তি ঘোষণা করে কালিহাতী প্রেসক্লাবের কমিটি ঘোষনা করা হয়েছে।

শনিবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় সকলের সম্মতিক্রমে কালিহাতী প্রেসক্লাবের একাধিবার নির্বাচিত সভাপতি শাহ আলম কে পূর্ণরায় সভাপতি ও দাস পবিত্র কে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

টাঙ্গাইল প্রেসক্লাব যাচাই-বাছাই শেষে উপজেলার সকল সংবাদকর্মীদের সম্মতিক্রমে এ কমিটি ঘোষণা করেন।

কমিটির অন্যান্যরা হলো, সহ-সভাপতি মীর আনোয়ার (সমকাল), তারেক আহমেদ (যুগান্তর); যুগ্ম-সাধারণ সম্পাদক রাইসুল ইসলাম লিটন (যায়যায়দিন), সোহেল রানা (আলোকিত সকাল); কোষাধ্যক্ষ মেহেদী হাসান চৌধুরী (কালবেলা), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আনিসুর রহমান শেলী (গণমুক্তি), ক্রীড়া সম্পাদক সুমন চন্দ্র ঘোষ (জাগরণ), দপ্তর সম্পাদক মনির হোসেন (আজকালের খবর)।

কার্যকরী সদস্য রশীদ আহমেদ আব্বাসী (নিউজ ফেয়ার), কামরুল হাসান (পূর্বাকাশ), রঞ্জন কৃষ্ণ পন্ডিত (আলোকিত বাংলাদেশ), কামরুল হাসান মিয়া (অবজারভার), আব্দুস সাত্তার (ভোরের পাতা)।

উল্লেখ্য, টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গা ও কালিহাতীতে দুটি প্রেসক্লাব ছিল।

প্রত্যেক উপজেলায় একটি করে প্রেসক্লাব থাকার নির্দেশ আসার পর এরই ধারা বাহিকতায় কালিহাতী উপজেলায় একটি মাত্র প্রেসক্লাব গড়ার লক্ষে টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি এডভোকেট জাফর আহম্মেদের বিশেষ প্রচেষ্টায় এলেঙ্গা প্রেসক্লাবের সভাপতি দাস পবিত্র এলেঙ্গা প্রেসক্লাবের বিলুপ্তি ঘোষণা করে কালিহাতী প্রেসক্লাবের সাথে একাত্মতা প্রকাশ করেন।

পরে টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক ১৫ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করে দেন। এছাড়া টাঙ্গাইল প্রেসক্লাবের যাচাই-বাছাই শেষে কালিহাতী প্রেসক্লাবের মোট ৪৩ জন সাধারণ সদস্য মনোনিত হয়েছেন।

এ সময় উপস্থিত ছিলেন, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি এ্যাডভোকেট জাফর আহমেদ, সাধারণ সম্পাদক ও আহবায়ক কমিটির আহবায়ক কাজী জাকেরুল মওলা, কার্যকরী সদস্য ও আহবায়ক কমিটির সদস্য সচিব ইফতেখারুল অনুপম, যুগ্ম-সম্পাদক ও আহবায়ক কমিটির সদস্য আব্দুর রহিম, কালিহাতী প্রেসক্লাবের উপদেষ্টা মীর্জা শাকিল, জুবায়েদ মল্লিক বুলবুল, অরণ্য ইমতিয়াজ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840