করটিয়ায় কাপড়ের হাটে অগ্নিকান্ড ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি

করটিয়ায় কাপড়ের হাটে অগ্নিকান্ড ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি

tangail-pratidin

ইমরুল হাসান বাবু: টাঙ্গাইলের সদর উপজেলার বানিজ্যিক এলাকা করটিয়া ঐতিহ্যবাহী দেশের বৃহত্তর কাপড়ের হাটে অগ্নিকান্ডে ৮ টি দোকান পুড়ে ছাই হয়েছে।মঙ্গলবার (০৭ এপ্রিল) রাতে এ অগ্নিকান্ডে প্রায় ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে।

জানাগেছে, মঙ্গলবার রাত সাড়ে ৯টায় হাটের একটি কাপড়ের দোকানে বৈদ্যুতিক সট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়।মুহুর্তের আগুনের লিলাহীন শিখা অন্যান্য দোকানে ছড়িয়ে পড়ে।করোনা ভাইরাসের সংক্রমন প্রতিরোধে হাট লকডাউন থাকায় কোন লোকজন ছিলোনা।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে এসে হাট কমিটি ও স্থানীদের সহায়তায় এক ঘন্টার চেষ্ঠায় আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হন।অগ্নিকান্ডে ৭ টি কাপড়ের দোকানসহ আটটি দোকান পুড়ে যায়।

হাট কমিটির সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী বলেন, আগুনে পুড়ে প্রায় ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারনা করছি।

টাঙ্গাইল ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার মো. শফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে তিনটি ইউনিট নিয়ে দ্রুত ঘটনাস্থলে আসি এক ঘন্টার চেষ্টায় আগুন নিভাতে সক্ষম হই।প্রাথমিকভাবে ক্ষয়ক্ষতির পরিমান জানা যায়নি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840