সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে ১৬ সরকারি প্রতিষ্ঠানে উড়ছে না জাতীয় পতাকা টাঙ্গাইলে ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী কালিহাতীতে আওয়ামীলীগ-সিদ্দিকী পরিবার মুখোমুখি টাঙ্গাইলের তিন উপজেলায় মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন প্রার্থীরা টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫
করটিয়ায় সাবান ও মাস্ক বিতরণ করলেন হাজী মঞ্জু

করটিয়ায় সাবান ও মাস্ক বিতরণ করলেন হাজী মঞ্জু

tangail-pratidin

ইমরল হাসান বাবু: টাঙ্গাইল সদর উপজেলার বানিজ্যিক এলাকা করটিয়া ও বাসাইলের করাতিপাড়া গ্রামে বাড়ি,বাড়ি গিয়ে সাবান ও মাস্ক বিতরণ করলেন পল্লিবিদ্যুৎ ঠিকাদার সমিতির উপদেস্টা হাজী মঞ্জু।

রোববার (২৯ মার্চ) সকাল থেকে করটিয়া ও করাতিপাড়া গ্রামে বাড়িবাড়ি গিয়ে তার নিজ অর্থায়নে এ মাস্ক বিতরণ করেন।

হাজী মঞ্জু বলেন, করোনা ভাইরাস এর লক্ষণ হলো মাথা ব্যথা, জ্বর, সর্দি, কাশিসহ শিশুদের রং কাইটিন হতে পারে, এ থেকে সতর্ক থাকার জন্য সাবান দিয়ে হাত ধোয়া ও হাছি দেয়ার সময় মুখ রুমাল দিয়ে ঢাকতে হবে।

সাবান ও মাস্ক পেয়ে দরিদ্র আমেনা বেগম বলেন, করোনা কারনে রোজগার বন্ধ এ সাবান ও মাস্ক পেয়ে আমরা খুশি। খুব উপকার হলো, সাহাদৎ নামের এক ব্যক্তি বলেন, সমাজের ধনাঢ্য ব্যক্তিদের এমন মহৎ উদ্যোগ গ্রহন করা উচিত।

ধনাঢ্য ব্যক্তিরা যদি আমাদের মাঝে সহযোগিতার হাত বাড়িয়ে দিত তাহলে আমাদের কোন কষ্ট থাকতোনা। এ সময় উপস্থিত ছিলেন, সৈয়দ আনিছ, আব্দুল লতিফ, শেলী তালুকদার ও মাসুম আক্তার প্রমুখ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840