সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে ১৬ সরকারি প্রতিষ্ঠানে উড়ছে না জাতীয় পতাকা টাঙ্গাইলে ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী কালিহাতীতে আওয়ামীলীগ-সিদ্দিকী পরিবার মুখোমুখি টাঙ্গাইলের তিন উপজেলায় মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন প্রার্থীরা টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫
করটিয়ায় সোহেল আনছারীর উদ্যোগে খাদ্য বিতরণ

করটিয়ায় সোহেল আনছারীর উদ্যোগে খাদ্য বিতরণ

tangail-pratidin

প্রতিদিন প্রতিবেদক: করটিয়া সরকারি সা’দত কলেজের ২০০০ সাল হতে ২০২০ শিক্ষাবর্ষ পর্যন্ত সকল শিক্ষার্থীদের ফেসবুক অনলাইন একটা গ্রুপ আছে, যার এ্যাডমিন সোহেল আনছারী। এই গ্রুপ থেকে মানবিক ফান্ড গঠন করা হয়েছে। করটিয়ায় বৃহস্পতিবার (০২ এপ্রিল) সকালে করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন ১০০ দরিদ্র পরিবারের মাঝে মানবিক ফান্ডের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিকরণ করা হয়েছে।

খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি আলু, ১ কেজি পিঁয়াজ, ১ টি লাক্স সাবান ও ১ টি মাক্স।এ সময় উপস্থিত ছিলেন, ইব্রাহিম আনছারী, রেজাউল করিম রেজা, শিল্পলোকের সাবেক সভাপতি রোহান, বর্তমান ছাত্র ছাত্রীদের মধ্যে অনীক পাল, উপমা আনছারী, অনীক আনছারী।

গ্রুপের এ্যাডমিন সোহেল আনছারী জানান, গ্রুপ মেম্বারদের অর্থায়নে এই উদ্যোগ, ইনশাআল্লাহ ভবিষ্যতে আমরা দেশের যে কোন ক্লান্তি সময়ে গরীব মেহনতি মানুষের পাশে দাঁড়াতে চায় এবং এই মানবিক ফান্ড যদি আমরা চলমান রাখতে পারি পরবর্তীতে সা’দত কলেজের অসহায় ছাত্র ছাত্রীদের পাশে দাঁড়াতে পারবো।

আজকে আমরা ১০০ টি পরিবারকে সহায়তা প্রদান করলাম, এবং প্রত্যেক মানুষকেই হাত পরিস্কার রাখার জন্য সচেতন করা হয়। আমরা এই খাদ্য সামগ্রী বিতরণ প্রতি সপ্তাহে বৃহস্পতিবার চালিয়ে যেতে চাই।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840