সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে সবার মনোনয়ন বৈধ কালিহাতীতে পৌলীতে রেল সেতুর দুই পাশে বালু বিক্রির মহোৎসব মাদরাসা ছাত্রীর প্রেমের টানে ও ঘর বাঁধতে টাঙ্গাইলে আরেক ছাত্রী মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সখীপুরে প্রকৃতি ও শান্তি সংঘের উদ্যোগে গাছের চারা বিতরণ টাঙ্গাইলের বাসাইল থেকে ৪৯ কেজি গাঁজা সহ ০৪ মাদক ব্যবসায়ী আটক পৌর উদ্যানের শতবর্ষী গাছ কাটার প্রতিবাদে মানববন্ধন  টাঙ্গাইলে পারিবারিক কলহে পিতাকে পিটিয়ে আহত করেছে ছেলে সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী আটক
করটিয়ায় স্কুল-মন্দির ও দোকানে চুরির অভিযোগ

করটিয়ায় স্কুল-মন্দির ও দোকানে চুরির অভিযোগ

ইমরুল হাসান বাবু: টাঙ্গাইল সদর উপজেলার করটিয়ার মাদারজানী গ্রামে একই রাতে স্কুল-মন্দির ও দুই দোকানের তালা ভেঙে চুরির ঘটনা ঘটেছে। এতে প্রায় দুই লাখ টাকার মালামাল সহ বিভিন্ন জিনিষপত্র চুরি হয়ে যায়। সোমবার (০৩ ফেব্রুয়ারি) ভোরে এ ঘটনা ঘটেছে।

স্থানীয়রা জানান, মাদারজানী ৩৩নং সরকারি প্রাথমিক বিদ্যালয়, পল্লাদ ঘোষের মন্দির, সুনীলের দোকান ও হুটুর দোকানের তালা ভেঙে দুর্বত্তরা চুরি করতে ঢুকে। এ সময় তারা প্রাথমিক বিদ্যালয় থেকে যাবতীয় আসবাবপত্র, পল্লাদ ঘোষের মন্দিরের প্রতিমার স্বর্ণালঙ্কার, সুনীল ও হুটুর দোকান থেকে পঞ্চাশ হাজার টাকার মালামালসহ রাতেই প্রায় দুই লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে যায়।

এ বিষয়ে বিদ্যালয়ের সহকারি শিক্ষক চাঁন মিয়া বলেন, আমাদের বিদ্যালয়ের তালা ভেঙে বিভিন্ন ধরনের আসবাবপত্র চুরি হয়ে যায়। দোকানদার সুনীল বলেন, প্রতিদিনের ন্যায় রোববার (০২ ফেব্রুয়ারি) রাত সাড়ে আট টার সময় দোকান বন্ধ করে বাড়ীতে চলে যাই। সকালে এসে দেখি আমার দোকানের তালা ভাঙা। পরে দোকানের ভেতর ঢুকে দেখি আমার ক্যাশ বাক্সে থাকা টাকা এবং বেশকিছু মালামাল নেই।

স্থানীয় সুশীল সমাজের একাধিক ব্যক্তি এ প্রতিবেদককে জানান, মাদারজানী এলাকায় বেশ কিছু দিন ধরে উঠতি বয়সী মাদকসেবীদের উৎপাত বেড়ে যাওয়ায় এ ঘটনা ঘটেছে। এ ব্যাপারে টাঙ্গাইল মডেল থানার অফিসার ইনচার্জ মীর মোশারফ হোসেন মুঠোফোনে বলেন, চুরির ঘটনার কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেব।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840