করোনা ভাইরাস প্রতিরোধে জেলা প্রশাসকের গণবিজ্ঞপ্তি জারি

করোনা ভাইরাস প্রতিরোধে জেলা প্রশাসকের গণবিজ্ঞপ্তি জারি

tangail-pratidin

প্রতিদিন প্রতিবেদক: করোনা ভাইরাস প্রতিরোধে টাঙ্গাইল জেলা প্রশাসকের পক্ষ থেকে গণবিজ্ঞপ্তি জারি করা হয়েছে। শনিবার (২১ মার্চ) টাঙ্গাইল জেলা প্রসাশক মো. শহীদুল ইসলাম স্বাক্ষরিত ০৫.৩০.৯৩০০.০০১.৯৯.০০১.২০.৯২ স্মারকমূলে এই গণবিজ্ঞপ্তি জারি করা হয়। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত জারিকৃত আদেশ বলবৎ থাকবে।

জারিকৃত গণবিজ্ঞপ্তিতে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধের লক্ষ্যে টাঙ্গাইল জেলায় সকল ধরনের রাজনৈতিক/সমাজিক/ধর্মীয় ও সাংস্কৃতিক সভা, সমাবেশ, সাপ্তাহিক হাট, গণ-জমায়েত, কোচিং সেন্টার, ক্লাব, বিনোদন পার্ক, কমিউনিটি সেন্টার, যে কোন ধরণের পার্টি এবং জনবহুল রেস্টুরেন্ট বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছে।

এছাড়া যে সকল প্রবাসীগণ ১৫ দিনের মধ্যে দেশে ফিরেছেন তাদেরকে আবশ্যিকভাবে নিজ বাড়িতে অবস্থান করার অনুরোধ করা হয়েছে।

জারীকৃত গণবিজ্ঞপ্তিতে ব্যবসায়ীদের জানানো হয় যে, দেশে পর্যাপ্ত পরিমান খাদ্য সামগ্রী মজুদ আছে। বিনা কারণে দ্রব্য মূল্য বাড়িয়ে ভোক্তদের সাথে প্রতারণা না করা এবং জনগণের মধ্যে ভীতি সৃষ্টি না করার জন্য অনুরোধ করেন জেলা প্রশাসক।

একই ভাবে জনসাধারণকে ভীত ও আতঙ্কিত না হয়ে সাবধানতা অবলম্বল করার পরামর্শ দিয়ে গণবিজ্ঞপ্তিতে জেলা প্রশাসক সকলের উদ্যেশ্যে বলেন, অপ্রয়োজনে একসাথে অধিক পরিমাণ খাদ্যদ্রব্য ক্রয় না করার অনুরোধ করেন। পরিশেষে আইন অমান্যকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে উল্লেখ করা হয় গণবিজ্ঞপ্তিতে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840