সংবাদ শিরোনাম:
রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প
কলেজ পাড়ায় সমাজসেবক মামুন জামান সজলের খাদ্য সামগ্রী বিতরণ

কলেজ পাড়ায় সমাজসেবক মামুন জামান সজলের খাদ্য সামগ্রী বিতরণ

tangail-pratidin

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলে করোনা ভাইরাসের কারণে অসহায় ও কর্মহীন পৌর শহরে নিম্ন আয়ের মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার (০৪এপ্রিল) রাত ৯টায় শহরের ৬নং ওয়ার্ডের দক্ষিণ কলেজ পাড়া লোটারী পল্লী এলাকায় প্রায় ২৫০ পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

৬নং ওয়ার্ডের সাবেক কমিশনার মরহুম আসাদুজ্জামান শাহজাহান সাহেবের সুযোগ্য কনিষ্ট পুত্র মামুন জামান সজল । তিনি নিজ উদ্যোগে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন। তার বাবা একজন সমাজসেবক ছিলেন।এবং তিনিও একজন সমাজসেবক হিসেবে কাজ করছেন। মহামারি দূর্যোগের সময় এই মহান ব্যক্তি মানুষের ঘরে-ঘরে গিয়ে খাবার পৌঁছে দিচ্ছেন। মানুষকে যখন যে ভাবে পারছেন তিনি আর্থিক অনুদানসহ পাশে থাকার চেষ্ঠা করছেন।

এসময় তার বন্ধুসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এছাড়া প্রত্যেককে ৪ কেজি চাউল, আধা কেজি ডাল, ১ কেজি আলু, আধা কেজি পেয়াজ, ১কেজি লবণ এবং সরিশার তেঁল দেওয়া হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840