সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে ১৬ সরকারি প্রতিষ্ঠানে উড়ছে না জাতীয় পতাকা টাঙ্গাইলে ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী কালিহাতীতে আওয়ামীলীগ-সিদ্দিকী পরিবার মুখোমুখি টাঙ্গাইলের তিন উপজেলায় মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন প্রার্থীরা টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫
কালিহাতীতে দু’গ্রুপে সংঘর্ষ আহত ছয়

কালিহাতীতে দু’গ্রুপে সংঘর্ষ আহত ছয়

মনির হোসেন কালিহাতী : কালিহাতীতে ফার্নিচার বানানো নিয়ে দোকান ভাংচুর ও দু’গ্রুপে সংঘর্ষে উভয় পক্ষে ৬ জন আহত হয়েছে। এ ঘটনায় কালিহাতীতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আহতদের কালিহাতী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন, উপজেলা সাতুটিয়া গ্রামের মান্নানের ছেলে হাসান, দয়থা গ্রামের আবুল কালামের ছেলে আরিফ, ফার্নিচার দোকানের কর্মচারী সালেংকা গ্রামের ফরিদের ছেলে সুরুজ মিয়া, সবুজ মিয়া, ও ফার্নিচার দোকানের মালিক হাসমত আলী।

গুরুতর আহত অবস্থায় কর্মচারী হাছান মিয়াকে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার উপজেলা সদরের দৈনিক কাঁচা বাজার রোডে হাসমত আলীর ফার্নিচার দোকানে এ সংঘষের্র ঘটনা ঘটে। এতে দু’গ্রুপে ৬ জন আহত ও শান্তর বড় ভাই সোহেলকে ঘটনাস্থল থেকে আটক করেছে পুলিশ ।

ফার্নিচার দোকান মালিক হাসমত আলী জানান, মঙ্গলবার সকালে ফার্নিচার দোকানে শান্তর বড় সোহেল ফার্নিচার নিতে এসে ফার্নিচার বানানো নিয়ে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে সোহেল তার ছোট ভাই শান্তকে জানায়।

পরে শান্তসহ তার লোকজন আমার ফার্নিচার দোকানে হামলা চালিয়ে ভাংচুর করে কর্মচারীদের মারধোর করেন।

কালিহাতী থানা ওসি মীর মোশারফ হোসেন জানান, ফার্নিচার দোকান মালিক হাসমত আলীর সঙ্গে শান্তর বড় ভাই সোহেলের সাথে ফার্নিচার বানানো নিয়ে তর্ক বিতর্কের সৃষ্টি হয়।

এসময় সোহেল তার ছোট শান্তকে জানালে শান্ত তার লোকজন নিয়ে ফার্নিচার দোকান ভাংচুর করে। এঘটনায় সোহেলকে আটক করা হয়েছে এবং হাসান ও আরিফকে হাসপাতালে পুলিশি নজরদারিতে রাখা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840