কালিহাতীতে মেয়ে পক্ষের লোকজন বরের বাড়িতে লুটপাট

কালিহাতীতে মেয়ে পক্ষের লোকজন বরের বাড়িতে লুটপাট

বিশেষ প্রতিবেদক : পরিবারের অমতে বিয়ে করায় মেয়ে পক্ষের লোকজন রাতের আঁধারে ছেলের বাড়ির থেকে স্বর্ণালংকার ও নগদ টাকা লুটপাট করেছে বলে অভিযোগ উঠেছে। শনিবার রাতে কালিহাতী উপজেলার সরাতৈল গ্রামে এ লুটপাটের ঘটনা ঘটে। এ নিয়ে পুরো গ্রামে চলছে সমালোচনার ঝড়।

স্থানীদের অভিযোগ, ওই গ্রামের সাইদুল হাসান রোমানের সাথে পার্শ্ববর্তী বাড়ির আবিদা সুলতানার দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিল। তাদের সম্পর্কের বিষয়টি জানাজানি হওয়ার পর মেয়ের পরিবার আবিদা সুলতাকে অনত্র বিয়ে দেয়ার জন্য উঠেপড়ে লাগে। এ কারনে মেয়ে স্বেচ্ছায় তার প্রেমিক সাইদুল হাসানের বাড়িতে আসে এবং তাকে বিয়ে করার জন্য বলে।

এ ঘটনার পর ছেলের পরিবারের পক্ষ থেকে মেয়ের পরিবারকে আবিদা সুলতানাকে বাড়িতে নিয়ে যাওয়ার জন্য খবর দেয়া হয়। কিন্তু মেয়ের পরিবারের কেউ না এসে উল্টো অপহরণ মামলা দায়ের করে।

মামলা দায়েরের পর সাইদুল হাসানের বাবা ইসমাইল আকন্দকে গ্রেপ্তার করে পুলিশ। পরে শনিবার বিকেলে পুলিশ প্রেমিক যুগলের ঘোঁজে সাইদুল হাসানের বাড়িতে যায়। কিন্তু বাড়িতে কেউ না থাকায় পুলিশ ফিরে যায়।

পরবর্তীতে রাতে মেয়ের চাচাতো ভাই ইমরুল ও আশিকের নেতৃত্বে একদল যুবক সাইদুল হাসানের বাড়িতে ঢুকে ঘরের দরজার তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে এবং আলমারিতে থাকা নগদ ৫৬ হাজার টাকা, দুইটি কানের দুল ও এক ভড়ি ওজনের একটি স্বর্নের চেইন লুট করে নিয়ে যায়। এতে করে চরম নিরাপত্তাহীনতায় ভ‚কছেন সাইদুলের পরিবারের লোকজন।

কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তুহিন আলী জানান, ছেলে-মে দুইজনেই প্রাপ্ত বয়স্ক। তারা যদি আদালতে হাজির হয়ে স্বেচ্ছায় জবানবন্দি দেয় তাহলে মামলাটি এমনিতেই নিস্পত্তি হয়ে যাবে। আর এ ঘটনার জের ধরে কেউ যদি ছেলের বাড়িতে লুটপাট চালায় তাহলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840