সংবাদ শিরোনাম:
মির্জাপুরে পুলিশ হেফাজতে এক ব্যক্তির মৃত্যু, আগুন জ্বালিয়ে সড়ক অবরোধ করে এলাকাবাসী টাঙ্গাইল পৌর ভবনের সামনে স্থাপিত জাতির জনকের ভাস্কর্য ভেঙ্গে ফেলার এক বছরেও তা প্রতিস্থাপন হয়নি মাদক বিক্রির দায়ে মহিলা লীগ নেত্রী বহিস্কার সখীপুরে কৃষি মেলার উদ্বোধন নাগরপুরে সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত মধুপুরে বাল্য বিবাহ ও মাদক প্রতিরোধক বিষয়ক প্রশিক্ষণ ঘাটাইলে দায়িত্বে অবহেলার কারনে দুই শিক্ষককে অব্যাহতি ভূঞাপুরে আড়াই বছর পর ছাত্রলীগের কমিটি গঠন বিনা প্রতিদ্বন্দ্বিতায় জেলা পরিষদের চেয়ারম্যান হলেন ফজলুর রহমান খান জামিয়া আশরাফিয়া দারুল উলুম টাঙ্গাইল মাদ্রাসার আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু
কালিহাতীতে শিশুর লাশ উদ্ধার

কালিহাতীতে শিশুর লাশ উদ্ধার

প্রতিদিন প্রতিবেদক, কালিহাতী: টাঙ্গাইলের কালিহাতীতে নদীতে গোসলে করতে নেমে নিখোঁজের দুইদিন পর স্বার্থক দাস নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে নৌ-পুলিশ। রবিবার ২৮ আগস্ট সকালে উপজেলার এলেঙ্গা পৌর শহরের মহেলা পৌলি নদী থেকে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করা হয়। স্বার্থক (৯) উপজেলার হাতিয়া দক্ষিণ পাড়ার বল্টু দাসের ছেলে। সে হাতিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী।

উল্লেখ্য, গত শুক্রবার (২৬ আগস্ট) দুপুরে স্বার্থক দাস ও সুন্দর সূত্রধর সহ ৪ জন শিশু একসাথে বাড়ির পাশে নদীতে গোসল করতে যায়। এক পর্যায়ে নদীর প্রবল গ্রোতে স্বার্থক দাস ও সুন্দর সূত্রধর ভাসিয়ে নিয়ে যায়। এসময় সুন্দর সূত্রধর সাঁতরিয়ে তীরে ফিরে আসে। স্বার্থক দাস পানির গ্রোতে তলিয়ে নিখোঁজ হয়ে যায়। খবর পেয়ে টাঙ্গাইল ফায়ার সার্ভিসের একটি টিম ১ ঘন্টা উদ্ধার তৎপরতা চালিয়ে সন্ধান না পেয়ে তারা উদ্ধার অভিযান সমাপ্ত করেন।

বঙ্গবন্ধু সেতু পূর্ব নৌ-পুলিশের এসআই প্রদীব চন্দ্র দাস জানান, সকালে নদীতে একটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা খবর দিলে নৌ-পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে। আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের নিকট লাশটি হস্তান্তর করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840