সংবাদ শিরোনাম:
টাঙ্গাইল প্রেসক্লাবের পাঠাগারে বেলা’র বই প্রদান টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে সকালে যানজট বিকেলে স্বাভাবিক ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের এলেঙ্গা থেকে সেতু পূর্ব পাড় পর্যন্ত বেড়েছে যানবাহনের চাপ, চলছে ধীর গতিতে সখীপুরে জেলা প্রশাসকের অর্থায়নে আশ্রয়ণ প্রকল্পে বৈদ্যতিক পাখা বিতরণ মধুপুরে মাদক দ্রব্যের অপব্যবহার রোধে কর্মশালা মেয়াদোত্তীর্ণ ভ্যাকসিনে ১৪০০ হাঁসের মৃত্যু, অভিযোগ খামারীর ইয়াবাসহ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে আনন্দ শোভাযাত্রা গোপালপুরে বিদ্যুৎপৃষ্টে যুবক নিহত
কালিহাতীতে ৬২ বস্তা রাবারসহ আটক ১

কালিহাতীতে ৬২ বস্তা রাবারসহ আটক ১

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলের কালিহাতীতে চুরি হওয়া ৬২ বস্তা কাঁচা রাবারসহ জীবন (২৪) নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

রবিবার (২৮ নভেম্বর) ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের ময়মনসিংহ লিংক রোড থেকে তাকে আটক করা হয়। আটক জীবন জামালপুর জেলার মেলানন্দহ উপজেলার পশ্চিম ঝাউগড়া গ্রামের জহিরুল হকের ছেলে।

এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইয়াসির আরাফাত তথ্যর সত্যতা নিশ্চিত করে বলেন, মধুপুর পীরগাছা রাবার বাগানের ব্যবস্থাপক কেএম মাহবুব আলম ৯৯৯-এ ফোন দিয়ে জানান, তাদের বাগানের অপরিশোধিত রাবার অজ্ঞাত দু-তিন জন ব্যক্তি চুরি করেছে। তারা পিকআপ ভ্যানযোগে রাবারগুলো নিয়ে পালিয়ে যাচ্ছে। পরে মহাসড়কের ময়মনসিংহ লিংক রোডে অভিযান চালানো হয়। সে সময় ওই রাবার বহনকারী পিকআপভ্যানসহ এক যুবককে আটক করা হয়।

তিনি আরও বলেন, পিকআপ ভ্যান থেকে ৬২ বস্তায় ৩ হাজার ২২৪ কেজি রাবার জব্দ করা হয়। পরে মাহবুব আলম বাদী হয়ে কালিহাতী থানায় মামলা করেন। জব্দকৃত রাবার ও আটককৃত যুবককে কালিহাতী থানায় হস্তান্তর করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840