সংবাদ শিরোনাম:
কালিহাতীতে আওয়ামীলীগ-সিদ্দিকী পরিবার মুখোমুখি টাঙ্গাইলের তিন উপজেলায় মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন প্রার্থীরা টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন
কালিহাতীর দূর্গাপুর ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

কালিহাতীর দূর্গাপুর ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

প্রতিদিন প্রকতবেদক: টাঙ্গাইলে কালিহাতী উপজেলার দূর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেনের বিরুদ্ধে নানা দূর্নীতি ও স্বেচ্ছাচারীমূলক কার্যকলাপের প্রতিবাদে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করা হয়েছে। বুধবার (০১ জানুয়ারি) দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করে দূর্গাপুর ও পটল বাজারের জনগণ। মানববন্ধন কর্মসূচি চলাকালে বক্তব্য রাখেন জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শফি কামাল সিদ্দিকী সোহেল, ছাত্রলীগ নেতা রুবেল ভূইয়া, ইউসুফ আলী, আব্দুর রাজ্জাক প্রমুখ।

বক্তারা চেয়ারম্যান আনোয়ারের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। শেষে জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর স্মারকলিপি প্রদান করা হয়। এসময় দূর্গাপুর ও পটল বাজারের শতাধিক গ্রামবাসী উপস্থিত ছিলেন। উল্লেখ্য, (৩০ ডিসেম্বর) সোমবার সকাল ১১ টার দিকে দুর্গাপুর ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন চৌকিদার দিয়ে ৪ কাপ চা দিতে বলেন। চা দিতে দেরি হওয়ায় বিল্লালকে ডেকে নিয়ে ওই বাজারের জাহাঙ্গীরের দোকানের সামনে চেয়ারম্যান ক্ষিপ্ত হয়ে কিল ঘুষি লাথি ও গালে এলোপাথারী চরথাপ্পর মারেন।

এ সময় বাজারের লোকজন এগিয়ে এসে আমাকে ছাড়িয়ে নেন। পরে কালিহাতী হাসপাতালে জরুরী বিভাগে চিকিৎসা নেন চা বিক্রিতা বিল্লাল হোসেন। চেয়ারম্যান ও তার ভাই আঃ খালেক প্রামানিকসহ তার লোকজন আমার দোকান বন্ধ করে দেয়। চেয়ারম্যান আনোয়ার হোসেন হুমকি প্রদান করে বলে এ বাজারে তুই আর চা দোকানদারী করতে পারবি না।

বিল্লাল হোসেন আরো বলেন, এ ঘটনা পুলিশ ও সাংবাদিককে যদি জানাই তাহলে আমাকে এলাকায় থাকতে দেয়া হবে না । এ বিষয়ে বিল্লাল হোসেন কালিহাতী থানায় দুর্গাপুর ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার হোসেন ও তার ভাই আঃ খালেক প্রামানিককে অভিযুক্ত করে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840