গোপালপুরে জুতা ব্যবসার আড়ালে ইয়াবা ব্যবসা

গোপালপুরে জুতা ব্যবসার আড়ালে ইয়াবা ব্যবসা

প্রতিদিন প্রতিবেদক গোপালপুর : টাঙ্গাইলের গোপালপুরে জুতা ব্যবসার আড়ালে ইয়াবা ব্যবসা ও সেবনের অভিযোগে সাইফুদ্দিন মাসুদ (৪৮) নামে এক ব্যবসায়ীকে দুই মাসের কারাদ- দেওয়া হয়েছে। শুক্রবার সকালে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাসতুরা আমিনা ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ দ-াদেশ দেন। শহরের পুরান পৌর মার্কেট সংলগ্ন মজিবর শো স্টোরের মালিক দ-িত এ ব্যবসায়ী উত্তর গোপালপুর এলাকার আজাহারুল ইসলামের ছেলে।

স্থানীয়রা জানান, মাদকসেবী মাসুদ দীর্ঘদিন ধরে পৌর শহরে তার দোকানে জুতা বিক্রির আড়ালে ইয়াবা ব্যবসা করে আসছে। এতে মাদকসেবীরা জুতা ক্রয়ের নাম করে খুব সহজে তার দোকান থেকে মাদকদ্রব্য ক্রয় করে থাকে। এ অভিযোগে ইতিপূর্বে থানা পুলিশ তাকে আটক করেছিল।

ছাড়া পেয়ে সে পুনরায় এ ব্যবসায় জড়িয়ে পড়ে। গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সকালে পুলিশ তার দোকানে অভিযান চালিয়ে ইয়াবাসহ জনতার সামনে তাকে আটক করে। পরে ভ্রাম্যমান আদালত তাকে এ দ-াদেশ প্রদান করেন। এ সময় গোপালপুর শিল্প ও বণিক সমিতির সভাপতি বেলায়েত হোসেন, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা আঙ্গুর, পৌর কাউন্সিলর মঈন উদ্দিন বাবুসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। থানার ওসি মোশারফ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সাজাপ্রাপ্ত ওই ব্যবসায়ীকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840