সংবাদ শিরোনাম:
ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হুমকি দেয়ার অভিযোগ গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১৬ মির্জাপুরের সময়ের কথা এনজিওর দুই মালিক গ্রাহকের লক্ষ লক্ষ টাকা নিয়ে উধাও,অনশনে ভূক্তভোগীগন ঘাটাইলে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী টাঙ্গালে আওয়ামী লীগের দুই পক্ষের সমাবেশ কে কেন্দ্র করে চরম উত্তেজনা  বাতিঘর আদর্শ পাঠাগারের উদ্যোগে উচ্চশিক্ষা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত টাঙ্গাইলে ব্যবসায়ীক ঝামেলাকে কেন্দ্র করে একজনকে কুপিয়ে আহত মির্জাপুরে মাটি ব্যবসা নিয়ে কোন্দল, মারামারি থানায় মামলা পরকীয়ার জেরে ভূঞাপুরে স্বামীর লিঙ্গ কেটে পালিয়েছে স্ত্রী টাঙ্গাইলে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত
গোপালপুরে জেএসসি পরীক্ষা শেষ না হতেই পৃথিবী থেকে চলে গেল শরিফা

গোপালপুরে জেএসসি পরীক্ষা শেষ না হতেই পৃথিবী থেকে চলে গেল শরিফা

মো.নূর আলম গোপালপুর : গোপালপুরে পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে অটোরিকশা উল্টে শরিফা খাতুন (১৩) নামে এক জেএসসি পরীক্ষার্থীর নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো চারজন যাত্রী।নিহত শরিফা উপজেলার হাদিরা হাতেম আলী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী এবং হাদিরা বাজার এলাকার শফিকুল ইসলামের কন্যা।

আহতদের দুইজনের অবস্থা আশঙ্কা জনক হওয়ায় তাদের উন্নত চিকিৎসা দেয়া হচ্ছে।

প্রত্যক্ষদর্শী ও পরিবার সূত্রে জানা যায়, সোমবার (৪ নভেম্বর) পৌরশহরের সূতী ভিএম পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে জেএসসির ইংরেজি পরীক্ষা দিয়ে, উপজেলার হাদিরা হাতেম আলী উচ্চ বিদ্যালয়ের তিন পরীক্ষার্থী ও দুই অভিভাবক মিলে একটি অটোরিক্সা ভাড়া করে বাড়ির ফিরছিলেন।

তাদের বহণ করা অটোরিক্সাটি নগদা শিমলা ইউনিয়নের পাগলা বাজার এলাকায় একটি বাঁকে পৌঁছালে, অপরদিক থেকে আসা একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হচ্ছে ভেবে অটোরিক্সা চালক সজোরে ব্রেকে চাপ দেয়।

এতে অটোরিক্সাটি উল্টে গিয়ে রাস্তার পাশে খাদে ছিটকে পড়ে। পরে স্থানীয়রা দূর্ঘটনায় চালকসহ আহত পাঁচ যাত্রীকে উদ্ধার করে গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে পাঠায়।

আহতদের মধ্যে পরীক্ষার্থী শরিফা খাতুন, অটোরিকশা চালক এবং একজন পরীক্ষার্থীর মায়ের অবস্থা আশঙ্কাজনক হওয়ায়, কর্তব্যরত ডাক্তার তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার্ড করেন।

পরে ময়মনসিংহ হাসপাতালে নেয়ার পথে মুক্তাগাছা নামকস্থানে গুরুতর আহত জেএসসি পরীক্ষার্থী শরিফা খাতুন মারা যান।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840