সংবাদ শিরোনাম:
বাসাইলের নাগাসিমে একশ’ মেঘাওয়াট সৌরবিদ্যুত কেন্দ্র স্থাপনের অনুমোদন গোপালপুর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত দ্বাদশ নির্বাচনে বিদেশী কোন চাপ নেই – ইসি মো: আলমগীর টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা শেষে সখীপুর উপজেলা আ.লীগ সভাপতির গাড়িতে ছাত্রলীগের হামলার অভিযোগ স্ত্রীর পরকীয়ায় স্বামীর আত্মহত্যা ভূঞাপুরে সোনালী ব্যাংকের আত্মসাত করা টাকা ফেরত দেয়ার দাবীতে মানববন্ধন দলের বাইরে যারা নির্বাচন করছে তারা বিদ্রোহী প্রার্থী    … কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক টাঙ্গাইলের ধনবাড়ীর সাফল্যের পাঁচ নারী মির্জাপুরে ঋণগ্রস্থ ব্যক্তির ট্রেনের নিচে ঝাপ দিয়ে আত্মহত্যা ঘাটাইলে সড়কে ঝড়ল এসএসসি পরীক্ষার্থীসহ দুই প্রাণ
গোপালপুরে হত্যা মামলার আসামী গ্রেফতার

গোপালপুরে হত্যা মামলার আসামী গ্রেফতার

প্রতিদিন প্রতিবেদক গোপালপুর : গোপালপুর উপজেলার মির্জাপুর ইউনিয়নের বড়খালী গ্রামের রমজান আলীর হত্যার মামলার এক আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। গোপালপুর থানার এস আই মিজানুর রহমান একথা জানান।

গ্রেফতারকৃত আসামী হলো, জোত আতাউল্যা গ্রামে মোঃ বাহাজ উদ্দিনের ছেলে সুরুজ্জামান ওরফে সরুজ।রবিবার (৭ মে) সকালে গাজীপুর জেলার কালিয়াকৈর থানার চন্দ্রা বাসষ্ট্যান্ড থেকে তাকে গ্রেফতার করা হয়।

এস আই মিজানুর রহমান জানান, বিপিএম ,পুলিশ সুপার টাংগাইল সঞ্জিত কুমাররায়, এর নিদের্শনায় অতিরিক্ত পুলিশ সুপার গোপালপুর সার্কেল  আমীল খসরু এর পরামর্শে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ কাইয়ুম খান সিদ্দিকী এর নেতৃত্বে এস আই (নিঃ) মিজানুর রহমান ও ফোর্সদের সহায়তায় তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে আসামীকে গ্রেফতার করা সম্ভব হয়েছে।

অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে। আটককৃত সুরুজ্জামান ওরফে সরুজ এজাহার ভুক্ত আসামী। তাকে আদালতে হাজির করলে কোট তাহাকে জেল হাজতে প্রেরন করে ।

উল্লেখ্য গত ২৮ শে এপিল রমজান সহ কয়েকজন লোক জোত আতাউল্লা গ্রামে বিকেলে বেড়াতে গেলে ওই গ্রামের লোকজন খানাপাড়া গ্রামের মানুষভেবে অজ্ঞাত কয়েকজন লোক তাদেরকে অর্তকিতভাবে হামলা করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন।

সেখান থেকে আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার প্রথমে গোপালপুর থানা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো সেখান থেকে আরো উন্নত চিকিৎসার জন্য ঢাকা বেসরকারি একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

নিহতের বড় ভাই শাহীন বাদী হয়ে ১৩ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840