ঘাটাইলে ট্রাক খাদে পড়ে প্রাণ গেল হেলপারের

ঘাটাইলে ট্রাক খাদে পড়ে প্রাণ গেল হেলপারের

প্রতিদিন প্রতিবেদক ঘাটাইল :টাঙ্গাইলের ঘাটাইলে একটি মালবাহী ট্রাক খাদে পড়ে প্রাণ হারিয়েছে ওই ট্রাকের হেলপার । এ ঘটনায় আহত হয়েছেন একজন। শুক্রবার (২১ জুলাই) ভোরে উপজেলার ব্রাহ্মণশাসন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন ঘাটাইল থানার ওসি মুহাম্মদ লোকমান হোসেন।
পুলিশের এসআই বেলাল হোসেন ও স্থানীয়রা জানান, টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার ব্রাহ্মণশাসন মহিলা কলেজের সামনে ধানবোঝাই একটি বিকল ট্রাক দাঁড় করানো ছিল। পেছন দিক থেকে ইটবোঝাই আরেকটি ট্রাক বিকল ট্রাকটিকে ধাক্কা দিলে ধানবোঝাই ট্রাকটি সড়কের পাশের খাদে পড়ে গিয়ে এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী ফার্নিচার ব্যবসায়ী আব্দুল বারেক জানান, ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার আছিম বাজার থেকে শিশির ট্রেডার্স নামের ট্রাকটি ২৫০ বস্তা ধান নিয়ে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার সৌরভ অটো রাইসমিলে যাচ্ছিল। ট্রাকটি উপজেলার ব্রাহ্মণশাসন মহিলা কলেজের সামনে গেলে চাকা বিকল হয়ে যায়।
তখন  ট্রাকটি সড়কের পাশে রেখে ঠিক করাচ্ছিলেন ড্রাইভার। ওই সময় সিরামিকের ইটভর্তি একটি ট্রাক ধানবোঝাই বিকল ট্রাকটিকে পেছন দিক থেকে ধাক্কা দেয়। এতে ট্রাকটি সড়কের পাশের খাদে পড়ে যায়। এ সময় ট্রাকের ড্রাইভার দ্রুত নেমে গেলেও হেলপার নিখোঁজ হন।
তিনি আরো জানান, পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ধানবোঝাই ট্রাকটি উদ্ধার করে। ঘটনার ১০ ঘণ্টা পর দুপুর দেড়টার দিকে ধানের বস্তার নিচ থেকে হেলপার এনামুল হক (৩৫)-এর লাশ উদ্ধার করা হয়। তার বাড়ি ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলা সদরের পৌরসভা এলাকায়। তার বাবার নাম আবুল কালাম।
ট্রাকের মালিক মোহাম্মদ আলী জানান, ড্রাইভার আবু বায়হান (৩০) ও নিহত এনামুল আপন দুই ভাই।
স্থানীয়রা জানান, এ ঘটনায় অপর ট্রাকের হেলপার আহত হয়েছেন। তবে তার পরিচয় জানা যায়নি।
ঘাটাইল থানার ওসি মুহাম্মদ লোকমান হোসেন জানান, আইনি প্রক্রিয়া শেষে নিহত হেলপার এনামুলের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840