সংবাদ শিরোনাম:
গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১৬ মির্জাপুরের সময়ের কথা এনজিওর দুই মালিক গ্রাহকের লক্ষ লক্ষ টাকা নিয়ে উধাও,অনশনে ভূক্তভোগীগন ঘাটাইলে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী টাঙ্গালে আওয়ামী লীগের দুই পক্ষের সমাবেশ কে কেন্দ্র করে চরম উত্তেজনা  বাতিঘর আদর্শ পাঠাগারের উদ্যোগে উচ্চশিক্ষা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত টাঙ্গাইলে ব্যবসায়ীক ঝামেলাকে কেন্দ্র করে একজনকে কুপিয়ে আহত মির্জাপুরে মাটি ব্যবসা নিয়ে কোন্দল, মারামারি থানায় মামলা পরকীয়ার জেরে ভূঞাপুরে স্বামীর লিঙ্গ কেটে পালিয়েছে স্ত্রী টাঙ্গাইলে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে সড়ক দুর্ঘটনায় নিহত ১
ঘাটাইলে প্রয়াত শামসুর রহমান খানের স্মরণে দোয়া মাহফিল

ঘাটাইলে প্রয়াত শামসুর রহমান খানের স্মরণে দোয়া মাহফিল

প্রতিদিন প্রতিবেদক ঘাটাইল: ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, প্রবাসী বাংলাদেশ সরকার নেতৃত্বে গঠিত মুক্তিযুদ্ধকালীন ময়মনসিংহ উত্তর-পুর্বাঞ্চল নিয়ে ১১নং সেক্টরের জোনাল কাউন্সিলের চেয়ারম্যান, সাবেক সাংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সাবেক আমৃত্যু সভাপতি প্রয়াত শামসুর রহমান খান শাজাহানের ৮ম মৃত্যু বার্ষিকী যথাযোগ্য মর্যদায় পালিত হয়েছে।

এ উপলক্ষে বৃহস্পতিবার (০২ জানুয়ারি) সন্ধ্যায় ঘাটাইল উপজেলার স্থানীয় সংসদ সদস্যদের বাস ভবনে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আলোচনায় সাবেক সাংসদ আমানুর রহমান খান রানার বলেন, প্রয়াত শামসুর রহমান খান শাজাহান শুধু ব্যক্তি ছিলেন না, তিনি ছিলেন আওয়ামী লীগের একটি প্রতিষ্ঠান। তিনি টাঙ্গাইল জেলাসহ সারা বাংলাদেশে আওয়ামী লীগকে সুসংগঠিত করার জন্য আমৃত্যু কাজ করে গেছেন । তিনি ১৯৭১ সালে যুদ্ধকালীন সময়ে প্রতিটি মুক্তিযুদ্ধাদের ক্যাম্পে গিয়ে মুক্তিসেনাদের বাঙ্গালী চেতনায় উদ্ধুদ্ধ করতে মুক্তিযোদ্ধাদের শপথ বাক্য পাঠ করাতেন ।

আমি আমার প্রয়াত চাচা শামসুর রহমান খান শাজাহানের স্বপ্ন বাস্তবায়নে ঘাটাইলের সর্বস্তরের জনগণকে সাথে নিয়ে ঘাটাইলকে সাজাতে চাই। উপজেলা পরিষদ কোট মসজিদের ইমাম হাফেজ মওলানা জোবায়ের মাহমুদ দোয়া মাহফিল পচিলনা করেন।

এসময় উপজেলা যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, তাতীলীগ, ছাত্রলীগসহ স্থানীয় সুধীজন উপস্থিত ছিলেন।
এছাড়াও ঘাটাইল পৌরসভাসহ উপজেলার ১৪টি ইউনিয়নে মরহুম শামসুর রহমান খান শাজাহানের স্মরনে পৃথক পৃথক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840