সংবাদ শিরোনাম:
টাঙ্গাইল প্রেসক্লাবের পাঠাগারে বেলা’র বই প্রদান টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে সকালে যানজট বিকেলে স্বাভাবিক ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের এলেঙ্গা থেকে সেতু পূর্ব পাড় পর্যন্ত বেড়েছে যানবাহনের চাপ, চলছে ধীর গতিতে সখীপুরে জেলা প্রশাসকের অর্থায়নে আশ্রয়ণ প্রকল্পে বৈদ্যতিক পাখা বিতরণ মধুপুরে মাদক দ্রব্যের অপব্যবহার রোধে কর্মশালা মেয়াদোত্তীর্ণ ভ্যাকসিনে ১৪০০ হাঁসের মৃত্যু, অভিযোগ খামারীর ইয়াবাসহ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে আনন্দ শোভাযাত্রা গোপালপুরে বিদ্যুৎপৃষ্টে যুবক নিহত
জমে উঠেছে টাঙ্গাইল প্রেসক্লাবের নির্বাচন ১৫ পদে ২৭টি মনোনয়নপত্র বিক্রি

জমে উঠেছে টাঙ্গাইল প্রেসক্লাবের নির্বাচন ১৫ পদে ২৭টি মনোনয়নপত্র বিক্রি

প্রতিদিন প্রতিবেদকঃ টাঙ্গাইল প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে ১৩টি পদের বিপরিতে মোট ২৭টি মনোনয়নপত্র সংগ্রহ করেছেন প্রার্থীরা। সভাপতি পদে ২টি, সহ-সভাপতি ৪টি, সাধারণ সম্পাদক ২টি, যুগ্ম-সাধারণ সম্পাদক ৪টি, কোষাধ্যক্ষ ২টি, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ২টি, ক্রীড়া সম্পাদক ২টি এবং পাঁচজন কার্যনির্বাহী সদস্য পদে ৮টি মনোনয়ন পত্র বিক্রি হয়। তবে এবার নতুন চমক হচ্ছে সভাপতি পদে দৈনিক সংবাদ পত্রিকার জেলা বার্তা পরিবেশক বিমান বিহারী দাস ও সাধারন সম্পাদক পদে এনটিভির স্টাফ করেসপন্ডেন্ট মহব্বত হোসেন মনোনয়নপত্র ক্রয় করেছেন।

টাঙ্গাইল আগামী ১৭ ডিসেম্বর ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। দীর্ঘ প্রায় ৬ বছর পর ব্যালটের মাধ্যমে নেতৃত্ব বাছাই করার সুযোগ পাচ্ছেন ভোটাররা। ফলে টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারন ভোটারদের মাঝে ব্যাপক আনন্দ আর উৎসাহের সৃষ্টি হয়েছে। স্বাধীনভাবে সুষ্ঠু ও সুন্দর পরিবেশে ব্যালটের মাধ্যমে নেতৃত্ব বাছাইয়ের প্রত্যাশা ও দাবি ছিল দীর্ঘদিনের। সর্বশেষ ২০১৯ সালের নির্র্বাচনে একক প্যানেল হওয়ায় ভোটাররা ভোট দেয়ার সুযোগ থেকে বঞ্চিত হন।

মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ৮ ডিসেম্বর সন্ধ্যা ৬টা হতে রাত ৮টা পর্যন্ত। যাচাই বাছাই ৯ ডিসেম্বর সন্ধ্যা ৭টায়। মনোনয়নপত্র প্রত্যাহার ও চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ ১১ ডিসেম্বর সন্ধ্যা ৭টা থেকে রাত ৮টা পর্যন্ত। নির্বাচনে ভোট গ্রহণ হবে ১৭ ডিসেম্বর (শুক্রবার) বেলা ৩টা থেকে ৫টা পর্যন্ত।

তিন সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশনের প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন বিশিষ্ঠ সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও ক্রীড়া সংগঠক হারুন-অর-রশীদ। এছাড়াও নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করছেন টাঙ্গাইল আদালতের সরকারী কৌশলী এডভোকেট এস আকবর খান ও বিবেকানন্দ স্কুল ও কলেজের অধ্যক্ষ আনন্দ মোহন দে।

নির্বাচনকে সুষ্ঠু ও সুন্দর করতে প্রধান নির্বাচন কমিশনার হারুন-অর-রশীদ সকল সাংবাদিকের সহযোগিতা কামনা করেছেন। এসময় তিনি বলেন, নির্বাচনে ভোট প্রদানের সময় কোন প্রকার মোবাইল ফোন নিয়ে যেতে পারবে না। সুষ্ঠু ও সুন্দর পরিবেশে নির্বাচন অনুষ্ঠানের জন্যে সকল প্রকার ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840