সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে সবার মনোনয়ন বৈধ কালিহাতীতে পৌলীতে রেল সেতুর দুই পাশে বালু বিক্রির মহোৎসব মাদরাসা ছাত্রীর প্রেমের টানে ও ঘর বাঁধতে টাঙ্গাইলে আরেক ছাত্রী মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সখীপুরে প্রকৃতি ও শান্তি সংঘের উদ্যোগে গাছের চারা বিতরণ টাঙ্গাইলের বাসাইল থেকে ৪৯ কেজি গাঁজা সহ ০৪ মাদক ব্যবসায়ী আটক পৌর উদ্যানের শতবর্ষী গাছ কাটার প্রতিবাদে মানববন্ধন  টাঙ্গাইলে পারিবারিক কলহে পিতাকে পিটিয়ে আহত করেছে ছেলে সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী আটক
জাতীয় (অনুর্ধ্ব-১৪) ক্রিকেটে টাঙ্গাইল জেলা ১০ উইকেটে জয়ী

জাতীয় (অনুর্ধ্ব-১৪) ক্রিকেটে টাঙ্গাইল জেলা ১০ উইকেটে জয়ী

ক্রীড়া প্রতিবেদকঃ ইয়ং টাইগার্স জাতীয় (অনুর্দ্ধ-১৪) ক্রিকেট খেলায় টাঙ্গাইল জেলা ১০ উইকেটে মানিকগঞ্জ জেলাকে হারিয়ে শুভ সূচনা করেছে। মঙ্গলবার(১৯ ডিসেম্বর) সকালে শেরপুর শহীদ মুক্তিযোদ্ধা স্টেডিয়ামে টস জয়ী মানিকগঞ্জ জেলা (অনুর্দ্ধ-১৪) ক্রিকেট দল প্রথমে ব্যাটিং করে ৩০ ওভার ৩ বলে ১০ উইকেট হারিয়ে ৫০ রান করে। খেলার শুরুতে টাঙ্গাইল জেলা দলের নাফিস, রিপন ও সাকিবের পেস বোলিংয়ে নাস্তানাবুদ মানিকগঞ্জের ব্যাটসম্যানরা অফস্পিন বোলার সিয়াম খান ফাহিমের বোলিংয়ে(১৭/৪) দ্রুত অলআউট হয়। মানিকগঞ্জ জেলার দলের পক্ষে রাব্বী ৪৫ বলে অপরাজিত ১৩ রান করে।

বোলিংয়ে টাঙ্গাইল জেলা দলের সিয়াম খান ফাহিম ৯ ওভার বল করে ১৭ রানে ৪ উইকেট দখল করে। এছাড়া সাকিব ১রানে ২টি উইকেট এবং নাফিস, নাহিয়ান, শিশির,রিপন সরকার ১টি করে উইকেট দখল করেছে। জবাবে টাঙ্গাইল জেলা (অনুর্ধ্ব-১৪) ক্রিকেট দলের উদ্বোধনী ব্যাটসম্যান মুস্তাফিজুর তালুকদার মুন্না (৫৫ বলে ২৫) ও সাজিদ (৪১ বলে ৫) ধীরস্থির ব্যাটিংয়ে ১৫ ওভার ৪ বলে জয়ের জন্য ৫১ রান করে জয়লাভ করে। সকালে বাংলাদেশ ক্রিকেট বোর্ড আয়োজিত শেরপুর জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ইয়ং টাইগার্স অনুর্ধ্ব-১৪ জাতীয় ক্রিকেট প্রতিযোগিতার ঢাকা বিভাগীয় উত্তর জোনের শুভ উদ্বোধন করেন শেরপুর জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম।

এ সময় বিশেষ অতিথি হিসেবে টাঙ্গাইল জেলার পক্ষে উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থার কার্য নিবার্হী সদস্য ভ্রমর চন্দ্র ঘোষ ও মনির হোসেন। বাংলাদেশ ক্রিকেট বোর্ড আয়োজিত সারাদেশ ব্যাপী ইয়ং টাইগার্স (অনুর্ব্ধ-১৪) ক্রিকেট দলের ঢাকা নর্থ অঞ্চলে ৯টি জেলা ৩টি ভেন্যুতে অংশগ্রহন করছে। “এ” গ্রুপে কিশোরগঞ্জ জেলা স্টেডিয়ামে গাজীপুর, নরসিংদী ও ময়মনসিংহ। “বি” গ্রুপে শেরপুর জেলা স্টেডিয়ামে বর্তমান চ্যাম্পিয়ন টাঙ্গাইল জেলা দলের প্রতিপক্ষ জামালপুর ও মানিকগঞ্জ এবং “ সি” গ্রুপে ময়মনসিংহ স্টেডিয়ামে নেত্রকোনা, শেরপুর এবং কিশোরগঞ্জ জেলা। ডাবল লীগ ভিত্তিক টুর্নামেন্টে প্রতিটি গ্রুপের ৩টি চ্যাম্পিয়ন এবং ৯টি দলের সেরা ৪র্থ স্থান অর্জনকারী দল নিয়ে সেমিফাইনাল ২৭ ও ২৮ ডিসেম্বর মুখোমুখি হবে এবং ৩০ ডিসেম্বর ঢাকা নর্থ অঞ্চলের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে ময়মনসিংহ জেলা স্টেডিয়ামে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840