সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে সবার মনোনয়ন বৈধ কালিহাতীতে পৌলীতে রেল সেতুর দুই পাশে বালু বিক্রির মহোৎসব মাদরাসা ছাত্রীর প্রেমের টানে ও ঘর বাঁধতে টাঙ্গাইলে আরেক ছাত্রী মধুপুরে জৈব কৃষি ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত তীব্র গরম ও তাপদাহে অতিষ্ঠ মধুপুরবাসী বাড়ছে নানা রোগ সখীপুরে প্রকৃতি ও শান্তি সংঘের উদ্যোগে গাছের চারা বিতরণ টাঙ্গাইলের বাসাইল থেকে ৪৯ কেজি গাঁজা সহ ০৪ মাদক ব্যবসায়ী আটক পৌর উদ্যানের শতবর্ষী গাছ কাটার প্রতিবাদে মানববন্ধন  টাঙ্গাইলে পারিবারিক কলহে পিতাকে পিটিয়ে আহত করেছে ছেলে সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী আটক
টাঙ্গাইলের কালিহাতীতে স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ দু’জনকে কুপিয়ে আহত

টাঙ্গাইলের কালিহাতীতে স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ দু’জনকে কুপিয়ে আহত

শান সিদ্দিকী: টাঙ্গাইলের কালিহাতী উপজেলার পাইকড়া ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবির হোসেন গালিব (৩২) ও সুমন (২৮) কে কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষ।

সম্প্রতি উপজেলার বালিয়াটা মোড়ে এ ঘটনা ঘটে। এ ব্যপারে আহত গালিবের বাবা বীর মুক্তিযোদ্ধা মুঞ্জুরুল হক মজনু বাদী হয়ে কালিহাতী থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা করার পর মামলা তুলে নিতে বাদী পরিবারকে প্রাণ নাশের হুমকি দিচ্ছে আসামীরা।

তাদের ভয়ে নিরাপত্তাহীনতায় ভোগছেন ভুক্তভোগী পরিবার। প্রকাশ্যে আসামীরা ঘুরে বেড়ালেও রহস্যজনক কারণে পুলিশ কোন আসামী গ্রেফতার করেনি বলে অভিযোগ করেছেন ভূক্তভোগী পরিবার।

ভূক্তভোগী পরিবার ও মামলা সূত্রে জানা গেছে, উপজেলার পাইকড়া ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবির হোসেন গালিব গত ৫ মার্চ সন্ধ্যায় সুমনকে সাথে নিয়ে বালিয়াটা বাজারে যায়। এসময় পূর্ব থেকে উৎ পেতে থাকা ওবায়দুল ইসলাম, ওয়ারেস, শান্ত মিয়া, হুমায়ুন, মশিউর রহমান তুলা, আলমগীর, লেবু মিয়া, মজনু মিয়া, ওয়াসিম, জয়নালসহ বেশ কয়েকজনের একটি দল গালিব ও সুমন এর উপর হঠাৎ হামলা করে ও  কুপিয়ে আহত করে।

তাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করে। আশঙ্কাজনক অবস্থায় একজনকে ঢাকায় পাঠানো হয়।

এ বিষয়ে ঘটনাস্থলে থাকা আমিনুলের থেকে জানা যায়, মাগরিবের পর ভুক্তভুগী আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবির হোসেন গালিব ও সুমন বালিয়াটা মোড়ে আসে। এ সময় বিভিন্ন দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে ও কুপিয়ে আহত করে পালিয়ে যায় দূর্বওরা। তাদের চিৎকার শুনে গিয়ে দেখি রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে আছে।

এ ব্যাপারে কালিহাতী থানার অফিসার ইনর্চাজ কামরুল ফারুক জানান, আসামীদের গ্রেফতারের সর্বাধিক চেষ্টা  ও আসামিদের দ্রুত আটক করতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে। তবে ঘটনা তদন্তে জানা গেছে, র্পূবে ঘটনার জেরে এ হামলা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840