সংবাদ শিরোনাম:
মধুপুরে বাসে অতিরিক্ত ভাড়া আদায়ের দায়ে জরিমানা আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে মাভাবিপ্রবি পরিবারের শ্রদ্ধা নিবেদন টাঙ্গাইলে আওয়ামীলীগের প্লাটিনাম জয়ন্তী উদযাপিত বাসাইলে বজ্রাঘাতে কৃষকের মৃত্যু অচিরেই দেখা যাবে বিএনপি খণ্ডবিখণ্ড হয়ে পড়েছে: সাবেক কৃষিমন্ত্রী টাঙ্গাইলে প্রাইভেটকার-মাহিন্দ্রার সংঘর্ষে নিহত ২ স্মার্ট বাংলাদেশ গড়তে শিক্ষার পাশাপাশি খেলাধুলার বিকল্প নেই: শিক্ষা প্রতিমন্ত্রী টাঙ্গাইলে ২হাজার ৮২টি ঈদুল আজহার জামাতের মাঠ প্রস্তুত টাঙ্গাইলে গরুর হাটের নিরাপত্তা ও মহাসড়কের যানজট নিরসনে কাজ করছে RAB টাঙ্গাইলে ১০৮ বোতল বিদেশী মদসহ এক মাদক ব্যবসায়ী আটক
টাঙ্গাইলের ঘাটাইল ও কালিহাতীর ৬ ইউপিতে চেয়ারম্যান পদে স্বতন্ত্র এক নৌকা প্রতীকে পাঁচজন নির্বাচিত

টাঙ্গাইলের ঘাটাইল ও কালিহাতীর ৬ ইউপিতে চেয়ারম্যান পদে স্বতন্ত্র এক নৌকা প্রতীকে পাঁচজন নির্বাচিত

বিশেষ প্রতিবেদক: ইউনিয়ন পরিষদ নির্বাচনে টাঙ্গাইলের ঘাটাইল ও কালিহাতী উপজেলার ৬টি ইউনিয়নের মধ্যে নৌকা প্রতীকে চেয়ারম্যান পদে পাঁচজন বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। আর স্বতন্ত্র প্রার্থী নির্বাচিত হয়েছেন এক জন।

২৯ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল আটটা থেকে বিকেল ৪টা পর্যন্ত ইভিএমে (ইলেকট্রনিক ভোটিং মেশিন) ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। দুই একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া ঘাটাইল ও কালিহাতী উপজেলায় ৬টি ইউনিয়নে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ সম্পন্ন হয়। চেয়ারম্যান পদে কালিহাতী উপজেলার বাংড়া ইউনিয়নে নৌকা প্রতীকে শফিকুল ইসলাম শফি জয়লাভ করেন। ঘাটাইল উপজেলার সন্ধানপুর ইউনিয়নে নৌকা প্রতীকে মো: বেলায়েত হোসেন বেলাল, সংগ্রামপুর ইউনিয়নে স্বতন্ত্র ঘোড়া প্রতীকে মো: গিয়াস উদ্দিন বাবু, রসুলপুর ইউনিয়নে নৌকা প্রতীকে কাজী মাহবুব-উল-হক মাছুদ, লক্ষিন্দর ইউনিয়নে নৌকা প্রতীকে মো: সাইদুর রহমান ও ধলাপাড়া ইউনিয়নে নৌকা প্রতীকে শফিকুল ইসলাম জয়লাভ করেছেন।

জেলা নির্বাচন অফিস জানায়, টাঙ্গাইলের ঘাটাইল ও কালিহাতী উপজেলার ৬টি ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত হয়। ঘাটাইলের ৫টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ২১জন, সাধারণ সদস্য পদে ১৪৩ জন এবং সংরক্ষিত নারী সদস্য পদে ৫৪ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করেন। পাঁচটি ইউনিয়নে মোট ভোটার রয়েছেন এক লাখ দুই হাজার ৩শ ৭৫ জন। অপরদিকে কালিহাতী উপজেলার বাংড়া ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে চেয়ারম্যান পদে ছয় জন, সাধারণ সদস্য পদে ৩২ জন এবং সংরক্ষিত নারী সদস্য পদে ১১ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করেন। এ ইউনিয়নে মোট ভোটার রয়েছেন ২২ হাজার ৪শ’৫৫ জন।

এ বিষয়ে সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা এএইচএম কামরুল হাসান জানান, অবাধ ও নিরপেক্ষ ভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ঘাটাইল নির্বাচনি এলাকায় ৫ এবং কালিহাতীতে ১জন নির্বাহী ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করেন। এছাড়া প্রতিটি কেন্দ্রে ৫ থেকে ৬ জন পুলিশ সদস্য, ১৪ থেকে ১৬ জন আনসার সদস্য দায়িত্ব পালন করেন। এছাড়াও পুরো নির্বাচনী এলাকায় ১ প্লাটুন বিজিবি মোতায়েন ছিলো।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840