সংবাদ শিরোনাম:
ঢাকা-টাঙ্গাইল ও বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ঝুঁকি নিয়ে ট্রাক-পিকআপে বাড়ি ফিরছে ঘরমুখো মানুষ টাঙ্গাইলে “সেফ লাইফ বাংলাদেশ” এর ঈদ উপহার বিতরণ  শিশুদের নিয়ে ঈদ উৎসব করলো দশমিক ফাউন্ডেশন বাসাইলে জোড়া খুন; জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ ফেসবুকে ভুয়া আইডি, থানায় জিডি করলেন নবনির্বাচিত ধনবাড়ী উপজেলা চেয়ারম্যান টাঙ্গাইলের ঐতিহ্যবাহী গোপালপুরে শত বছর পুরানো হাটে কুরবানীর পশু ক্রয় বিক্রয় মাভাবিপ্রবিতে রংপুর ডিভিশনাল অ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠন টাঙ্গাইলে প্রাইভেটকার ও গরুবাহীট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে তিন নিহত, আহত দুই দেলদুয়ারে আরমৈষ্টা গ্রামে  জামিলা একাডেমির শুভ উদ্বোধন ৯ মাসে ৭ বার টাঙ্গাইল জেলায় শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হলেন  মোল্লা আজিজুর রহমান
টাঙ্গাইলের ১৯টি ইউপি নির্বাচনে নির্বাচনী সরঞ্জাম কেন্দ্রে কেন্দ্রে পৌছানো হচ্ছে

টাঙ্গাইলের ১৯টি ইউপি নির্বাচনে নির্বাচনী সরঞ্জাম কেন্দ্রে কেন্দ্রে পৌছানো হচ্ছে

প্রতিদিন প্রতিবেদক: আগামীকাল বুধবার টাঙ্গাইলের ১৮টি ইউপি নির্বাচনে ইভিএমে ও একটি ইউপি’র চেয়ারম্যান পদে উপ-নির্বাচন ব্যালট পেপারের মাধ্যমে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। সুষ্ঠ নির্বাচনের জন্য সকল প্রস্তুতি গ্রহন করেছে নির্বাচন কমিশন।

আজ মঙ্গলবার দুপুর থেকে ইভিএমসহ নির্বাচনী অন্যান্য সরঞ্জাম হস্তান্তর শুরু হয়েছে। প্রিজাইডিং কর্মকর্তারা সংশ্লিষ্ট উপজেলা নির্বাচন অফিস থেকে নির্বাচনী সরঞ্জাম বুঝে নিয়ে আইনশৃংখলা বাহিনীর সহায়তায় ভোটকেন্দ্র গুলোতে নিয়ে যাচ্ছেন। নির্বাচন অবাধ ও নিরপেক্ষ করতে নির্বাচনী এলাকায় পর্যাপ্ত সংখ্যক আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে। এছাড়াও ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে ভ্রাম্যমান আদলত টহলে আছে।

টাঙ্গাইল জেলা নির্বাচন কর্মকর্তা এ এইচ কামরুল হাসান জানান, বুধবার জেলার ২২টি ইউপি নির্বাচনে ভোট গ্রহন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু নির্বাচন কমিশন থেকে মধুপুর উপজেলা অরনখোলা ও ফুলবাক চালা ইউনিয়নের নির্বাচন স্থগিত করেছেন। এছাড়াও গোপালপুর উপজেলার হেমনগর ইউনিয়নের নির্বাচন অনিবার্যকারন দেখিয়ে স্থগিত করেছেন নির্বাচন কমিশন। ফলে টাঙ্গাইলের সখীপুর, মধুপুর, মির্জাপুর, নাগরপুর, বাসাইল, গোপালপুর ও দেলদুয়ার উপজেলার আটিয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে উপ-নির্বাচনসহ মোট ১৯টি ইউনিয়নে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840