সংবাদ শিরোনাম:
বাসাইলে পানিতে ডুবে স্কুল ছাত্রীর মৃত্যু কালিহাতীতে বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত ধনবাড়ীতে সিএনজি’র দখলে সড়ক, জনদুর্ভোগ চরমে টাঙ্গাইলে ২৮ লাখ টাকার ক্রিস্টাল ম্যাথ ও ইয়াবাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ সখীপুরে সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ ধর্মীয় নেতাদের করণীয় শীর্ষক আলোচনা ত্রাণ নিয়ে সিলেট যাচ্ছেন ভাসানী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা টাঙ্গাইলে হোমিওপ্যাথিক চিকিৎসকদের মানববন্ধন ভুয়া চিকিৎসক আটক, তিন মাসের কারাদন্ড টাঙ্গাইলে বন্যা পরিস্থিতির আরো অবনতি, পানিবন্দি লাখো মানুষ মাভাবিপ্রবিতে ‘ক্রাইম, ভিক্টিম্স এবং জাস্টিস’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত
টাঙ্গাইলে অপহরণ ও ধর্ষণ মামলার প্রধান আসামী রশিদ মিয়াকে গ্রেফতার করেছে র‌্যাব

টাঙ্গাইলে অপহরণ ও ধর্ষণ মামলার প্রধান আসামী রশিদ মিয়াকে গ্রেফতার করেছে র‌্যাব

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলে অপহরণ ও ধর্ষণ মামলার প্রধান আসামী মো: রশিদ মিয়াকে গ্রেফতার করেছে র‌্যাব-১২।

আজ বৃহস্পতিবার দুপুরে টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি ৩ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার লে: কমান্ডার আব্দুল্লাহ আল মামুন এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, গত ১৪ নভেম্বর সন্ধ্যায় টাঙ্গাইল সদর উপজেলার বড় বেলতা (অলোয়া চর) এলাকা থেকে ৭ম শ্রেনীর এক কিশোরীকে ৩ থেকে ৪ জন জোরপূর্বক অস্ত্রের মুখে ভয় দেখিয়ে অপহরণ করে। পরে ভিকটিমের মা টাঙ্গাইল সদর থানায় এবং র‌্যাব অফিসে একটি লিখিত অভিযোগ করে। অভিযোগের ভিত্তিতে র‌্যাবের একটি দল তথ্য ও প্রযুক্তি ব্যবহার করে টাঙ্গাইল শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকা থেকে হাত-পা ও মুখ বাধা অবস্থায় ভিকটিমকে উদ্ধার করা হয়। পরে এ ঘটনার প্রধান আসামী মো: রশিদ মিয়া (৩০) কে সিরাজগঞ্জের হাটিকুমরুল এলাকা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী টাঙ্গাইলের সখীপুর উপজেলার দাড়িয়াপুর গ্রামের মো: মফিজ মিয়ার ছেলে। গ্রেফতারকৃত আসামী জানায়, অপহরনের পর সিএনজি যোগে টাঙ্গাইলের সখীপুর উপজেলার দূর্গম পাহাড়ী এলাকার একটি পরিত্যাক্ত ঘরে নিয়ে একাধিকার ধর্ষণ করে। সেই সাথে ভিকটিমকে হাত-পা ও মুখ বেধে ফেলে রাখে। পরবর্তীতে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী যেন তাদের খুজে না পায় সেজন্য তারা টাঙ্গাইলের সখীপুর, মধুপুর ও সদর উপজেলার বিভিন্ন জায়গা পরিবর্তন করতে থাকে।

তিনি আরো জানান, অপর আসামীদের গ্রেফতারের প্রক্রিয়া চলছে। এ বিষয়ে ভিকটিমের বড় ভাই বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী/০৩) এর ৭/৯(১)/৩০ ধারায় টাঙ্গাইল সদর থানায় একটি মামলা দায়ের করেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840